banglanewspaper

মাগুরা প্রতিনিধি: মাগুরা-১ আসনে মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর একাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে সাইফুজাজামান শিখরের মনোনয়ন লাভের খবর মাগুরায় পৌছালে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা উল্লাসে শহরে আনন্দ মিছিল বের করে। আওয়ামীলীগের কর্মী-সমর্থকেরাও  এ মিছিলে  যোগ দেন। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক  ঘুরে চৌরঙ্গী মোড়ে গিয়ে সমাবেশ ও মিষ্টি বিতরণ করে। মিষ্টি বিতরণ ও সমাবেশ থেকে মাগুরা-১ আসনে সাইফুজ্জামান শিখরকে মনোনয় দেওয়ায় দলীয় প্রধান শেখ হাসিনার প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে তাকে ধন্যবাদ জানানো হয়। 

মাগুরা ১ আসনে সাইফুজ্জামান শেখর কে মনোনায়ন দেয়াই আওয়ামীলীগের সকল অঙ্গ সংঘটনের নেতা কর্মীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে সবাই অনেক প্রনবন্ত হয়ে উঠেছে বলে মন্তব্য করেন আওয়ামীলীগের কর্মী সমর্থকসহ সাধারন আনেকে। কারন সাইফুজ্জামান শেখর দীর্ঘদিন যাবত দলের তৃণমূল পর্যায়ের থেকে শুরু করে সকল স্তরের নেতা কর্মীদের সাথে তার সম্প্রিক্ততা বজায় রেখেছেন, তাই তার মনোনয়ন প্রাপ্তিতে দলের সকল পর্যায়ের কর্মী সমর্থকরা আজ অনেক উজ্জীবিত হয়ে উঠেছে এবং এ আসনে বিপুল ব্যাবধানে নৌকার বিজয়ের ব্যাপারে আশাবাদী তারা। 

এদিকে মাগুরা-২ আসনে ক্রিড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার মনোনয়ন পাওয়ায় তার সমর্থকদের আনন্দ উচ্ছাস প্রকাশ ও মিষ্টি বিতরনের খবর পাওয়া গেছে।  
 

ট্যাগ: bdnewshour24 মাগুরা