banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ এর মুকুট জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী কে মিস ওয়ার্ল্ড  বিজয়ী জন্য তার জন্মস্থান পিরোজপুরে অনলাইন ভোটিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

জান্নাতুল ফেরদৌস ঐশী মিস ওয়ার্ল্ড  প্রতিযোগিতায় চীনের সানিয়া শহরে অবস্থান করছেন। প্রতিযোগিতার বিভিন্ন ক্যাটাগরির একটি ছিল প্রতিযোগীদের পক্ষে অনলাইন ভোটিং মাধ্যম।

এ কারণে মঙ্গলবার পিরোজপুর ইয়ূথ সোসাইটির আয়োজনে স্থানীয় সরকারি সোহরাওয়ার্দী কলেজ ও সরকারি মহিলা কলেজে ঐশীর পক্ষে অনলাইনে ভোট প্রদানের জন্য ‘ভোট ফর এশী’ ক্যাম্পেইন চালানো হয়। এ সময় ঐশীর পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জান্নাতুল ফেরদৌস ঐশী পিতা আব্দুল হাই, বড় বোন জান্নাতুন নাঈম শশী।

পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বয়কারী মো: হাসিবুল ইসলাম হাসান জানান, ঐশী এখন বাংলাদেশের গর্ব তথা তার জন্ম স্থান পিরোজপুরের গর্ব। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় ঐশীকে আরো সামনে এগিয়ে যেতে পিরোজপুরের মানুষ হিসেবে আমাদের সকলের উচিত ঐশীর পাশে থাকা। তাই পিরোজপুরের কৃতি সন্তান হিসেবে ঐশীর পাশে আমরা আছি। আমরা আশা করি এ প্রতিযোগিতায়  ঐশী বিজয়ী হয়ে বিশ্ব দরবারে পিরোজপুরকে চিহ্নিত করবে। 

এদিকে তাঁর জন্মস্থান পিরোজপুরে এ রকম একটি আয়োজনের জন্য চীনের সানিয়া শহরে অবস্থানরত জান্নাতুল ফেরদৌস ঐশী পিরোজপুর ইয়ূথ সোসাইটি ও অন্তর শোবিজ কে ধন্যবাদ জানিয়েছেন। 

ট্যাগ: bdnewshour24 পিরোজপুর