banglanewspaper

বিনোদন জগতে ২০১৭ সালে সবচেয়ে বেশি আলোচিত ডিভোর্সের ঘটনা ঘটেছে। এরমধ্যে সবচেয়ে আলোচনায় ছিলেন শাকিব-অপু, তাহসান-মিথিলা ও শখ-নিলয়। 

শাকিব খান-অপু বিশ্বাস: গত বছরের শেষের দিকে হঠাৎ করেই ডিভোর্স লেটার হাতে পান অপু বিশ্বাস। অপু বিশ্বাস নিজের ধর্ম ত্যাগ করে শাকিব খানকে বিয়ে করেছিলেন। বিষয়টি দীর্ঘ দিন গোপন ছিল। তাদের একটি সন্তানও রয়েছে। হঠাৎ করে ডিভোর্স লেটার হাতে পেয়ে অনেকটা বিস্মিত হতে অপুকে। গত বছরের শেষের দিকে বিষয়টি আলোচনার তুঙ্গে ছিল।

তাহসান-মিথিলা: এক ছাদের নিচে তারা বসবাস করেছেন প্রায় ১১ বছর। কিন্তু সবাইকে অবক করে দিয়ে নিজেরা আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন ২০১৭ সালে। এ তারকা দম্পতির বিচ্ছেদ ছিল সবচেয়ে আলোচিত। ভক্তকূল বিষয়টি স্বাভাবিকভাবে নিহে পারেনি। অনেকে খুবই হতাশ হয়েছে। তাহসান-মিথিলার একটি কন্যাসন্তান রয়েছে। বনিবনা না হওয়ায় তাহসান-মিথিলা ডিভোর্সের বিষয়টি প্রকাশ করার পর ভক্তরা ফেসবুকে গ্রুপ খোলেন ‘তাহসান-মিথিলার ডিভোর্স চাই না’ শিরোনামে।

শখ-নিলয়: ২০১৬ সালে বিয়ে করেন শখ ও নিলয়। কিন্তু দাম্পত্য জীবন বেশিদিন কাটাতে পারেননি তারা। এক বছরের মধ্যেই তারা একে অপরকে বিদায় জানান।

ট্যাগ: bdnewshour24 তারকা বিচ্ছেদ