banglanewspaper

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে শিগগিরই ‘জিরো’ চলচ্চিত্রে দেখা যাবে। আর এ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। যে চরিত্রে আনুশকা অভিনয় করছেন, তা দেখার জন্য উত্তেজনা ধরে রাখতে পারছেন না ভক্তরা। এ উত্তেজনা আছে স্বয়ং নায়িকারও।

আনুশকার উত্তেজনা এ কারণে, প্রথমত ফের কিং খানের সঙ্গে তাঁকে দেখা যাবে; দ্বিতীয়ত ছবিতে তাঁর চরিত্রটি ব্যতিক্রম। সেরিব্রাল পালসি রোগে ভোগা, সারাক্ষণ হুইলচেয়ারে থাকা এক বিজ্ঞানীর চরিত্র আনুশকার, যে কি না শাহরুখের প্রেমে মত্ত। এ ধরনের চরিত্রে তাঁকে কখনো দেখা যায়নি আর তাই উত্তেজনা সর্বমহলে।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন, আনুশকা শর্মা অন্তঃসত্ত্বা। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। যদিও সদা হাস্যোজ্জ্বল আনুশকা সব সময় ইতিবাচক উত্তরই দেন। রেগে যান না। ‘জিরো’ ছবির প্রচারণাকালে এবারও সেই ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হলেন ‘পিকে’ তারকা।

এক বছর হতে চলল ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করেছেন বলিউড সুন্দরী আনুশকা শর্মা। আর এর পর থেকেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন বাতাসে চাউর। আনুশকা এই প্রতিবেদনগুলো পড়েন। তবে এবার পরিষ্কারভাবে জানিয়ে দিলেন, এ খবর ‘জাস্ট গসিপ’। অর্থাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর গালগল্প ছাড়া আর কিচ্ছু না।

আনুশকা শর্মা বলেছেন, এসব খবরে কোনো সত্যতাই নেই। কিছুটা অভিমানের সুরে তিনি বলেন, আজকাল বিয়ের আগেও অন্তঃসত্ত্বা হওয়ার খবর বেরিয়ে যায়!

গত বছরের ডিসেম্বরে বিয়ের পর থেকে কাজ থেকে তেমন ছুটি নেননি তিনি। একের পর এক কাজ করেই চলেছেন। কাজ ছাড়া আর কোনো কিছুর প্রতি মনোযোগ দিতে চান না। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘সুই ধাগা’। ১১ ডিসেম্বর স্বামী বিরাট কোহলির সঙ্গে অস্ট্রেলিয়ায় তিনি প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করবেন।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এ ছবি ত্রিভুজ প্রেমের গল্প। বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে পর্দার রোমান্স করবেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে প্রকাশিত হয়েছে ট্রেইলার আর তাতে ব্যাপক সাড়া পাওয়া গেছে।

এতে শাহরুখ খান বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন আর ক্যাটরিনা কাইফ নেশাগ্রস্ত সুপারস্টার ববিতা কুমারীর চরিত্রে অভিনয় করেছেন।

সিনেমার গল্পে দেখা যায়, বামন বাউয়া সিং সেরিব্রাল পালসি রোগে ভোগা বিজ্ঞানী আফিয়া ইউসুফজাইয়ের প্রেমে পড়ে। কিন্তু তার প্রেমকাহিনীতে নতুন মোচড় আসে, যখন সে ফের একজন মদে মত্ত অভিনেত্রী ববিতা কুমারীর প্রেমে পড়ে। পরে ববিতা তাকে অপমান করলে বাউয়া উপলব্ধি করে, সে সব শেষ করে ফেলেছে। এর পর বাউয়া ফের আফিয়াকে পাওয়ার চেষ্টা করে। শেষে কী হয়, তা জানতে ছবিটি দেখতে হবে। সূত্র : বলিউড হাঙ্গামা।

ট্যাগ: bdnewshour24 অন্তঃসত্ত্বা