banglanewspaper

গোপালগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৪ প্রার্থী। এই আসনটিতে শেখ হাসিনা ছাড়া আরও ৬ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। যাচাই-বাছাইয়ে ২ জনের মনোনয়নপত্র বাতিল করে নির্বাচন কমিশন (ইসি)। ফলে আসন্ন সংসদ নির্বাচনে এই আসনে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করলে আরও ৪ প্রার্থীর সঙ্গে ভোটের মাঠে লড়াই করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

ইসির তথ্য অনুযায়ী গোপালগঞ্জ-৩ আসনে বৈধ প্রার্থীর তালিকায় রয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, বিএনপির এস এম আফজাল হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. মারুফ শেখ, স্বতন্ত্র প্রার্থী মো. এনামুল হক ও মো. উজীর ফকির।

এছাড়া মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাদ পড়েছেন বিএনপির অপর প্রার্থী এস এম জিলানী ও জাতীয় পার্টির এ জেড অপু শেখ।

এদিকে হঠাৎ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে গোপালগঞ্জ-৩ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্বাচিত হয়েছেন দাবি করে প্রচার চালানো হচ্ছিল।

এ বিষয়ে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর বলেন, ‘গোপালগঞ্জ-৩ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্বাচিত’ -এটি মিথ্যা, ভুয়া, বানোয়াট খবর। এখানে এখনও ৪ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী আছেন। এই প্রচার কারা, কোন উদ্দেশ্যে চালাচ্ছে জানি না?

ট্যাগ: bdnewshour24 শেখ হাসিনা