banglanewspaper

ফেসবুকের মাধ্যমে তৈরি বন্ধুত্ব গড়িয়েছিল নগ্ন ছবির আদান-প্রদান পর্যন্ত। সেই সুযোগে পুরুষ বন্ধুটি তার বান্ধবীকে প্রথমে ব্ল্যাকমেল এবং পরে একাধিক বার ধর্ষণ করে। শনিবার এমন অভিযোগের প্রেক্ষিতে ভারতের গুজরাটের ভাদোদরা থেকে সোনু রাই (২৩) নামে ওই যুবককে গ্রেপ্তার করেছে উল্টোডাঙা থানা পুলিশ।

তদন্তকারীরা জানান, ওই যুবক পশ্চিমবঙ্গের নদিয়া জেলার বাসিন্দা হলেও গুজরাটে চাকরি করত। ফেব্রুয়ারি মাসে তার সঙ্গে ফেসবুকে ওই তরুণীর পরিচয় হয়। বন্ধুত্ব একটু পুরনো হতেই তরুণী নিজের কিছু নগ্ন ছবি সনুকে শেয়ার করেন। তরুণী নিজেও বিবাহিত বলে পুলিশ জানিয়েছে।

অভিযোগ, অক্টোবরে সনু তরুণীর সঙ্গে দেখা করতে কলকাতায় আসে। পার্ক সার্কাসের একটি হোটেলে উঠে সনু ওই তরুণীকে ডেকে পাঠায়। তরুণীর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে হোটেলেই ধর্ষণ করে। এমনকি ওই যুবক তরুণীর থেকে ১০ হাজার টাকাও নেয় বলে অভিযোগ।

পুলিশ জানায়, সনুকে ট্রানজিট রিমান্ডে কলকাতায় এনে মঙ্গলবার শিয়ালদহ আদালতে তোলা হলে ১৪ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। সরকারি কৌঁসুলি অরূপ চক্রবর্তী জানান, তরুণীর গোপন জবানবন্দি নেওয়া হয়েছে। গ্রেপ্তারকৃত সনু থেকে বাজেয়াপ্ত হয়েছে দুটি মোবাইল এবং একটি ল্যাপটপ।

সূত্রের খবর, তরুণী তার অভিযোগে জানান যে সনু কলকাতায় এসে তাকে একাধিক বার ধর্ষণ করেছে। শেষে তরুণী সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা জানাতে তার নগ্ন কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনু। এমনকি সনু তাকে জানিয়ে দেয়, সম্পর্ক থেকে বেরোতে চাইল ওই রকমই হবে। এমনই এক পরিস্থিতিতে তরুণী উল্টোডাঙা থানায় গিয়ে সনুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

ট্যাগ: bdnewshour24 ধর্ষণ