banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের কান্দুরী গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে ইমান আলী মোল্যা (৩৫) ও রুকু মোল্যা (৩২) নামে দুই কৃষককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইমান কান্দুরী গ্রামের সাদেক মোল্যা ও রুকু ফহম উদ্দিনের ছেলে। নিহত দু’জন ওলিয়ার মোল্যার লোক এবং সম্পর্কে বেয়াই বলে জানা গেছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানান, নড়াগাতি থানার কান্দুরী গ্রামে দীর্ঘদিন ধরে কলাবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ইলিয়াস হোসেন এবং ওলিয়ার মোল্যার সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। আজ সকালে ওলিয়ার মোল্যার লোকজন নিজেদের জমিতে আমন ধান কাটতে গেলে প্রতিপক্ষরা বাঁধা দেয়। তারা আতর্কিত ভাবে শটগানের গুলি ছুঁড়ে ও কুপিয়ে ওলিয়ার মোল্যার লোকজনকে হতাহত করে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওলিয়ার মোল্যার ছেলে মিজবাহ উদ্দিন সজল বলেন, ইমান ও রুকুকে গুলি করে হত্যা করা হয়েছে। এছাড়া আমাদের পক্ষের গুলিবিদ্ধ পাঁচজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 নড়াইল