banglanewspaper

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১২ ডিসেম্বর থেকে নির্বাচনী প্রচার শুরু করবেন। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার দুপুরে ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নানক বলেন, ১২ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে সড়কপথে যাত্রা শুরু করবেন। প্রথমে তিনি (শেখ হাসিনা) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবেন। এর পর টুঙ্গিপাড়ায় একটি জনসভায় বক্তৃতা করবেন। বক্তৃতা শেষ করে আবারো দুপুরে কোটালীপাড়ায় এক জনসভায় বক্তৃতা দেয়ার মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করবেন।

এদিকে গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে এক ফ্যাক্স বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল। ফ্যাক্স বার্তায় জানানো হয়, বুধবার সকাল ৮টায় প্রধানমন্ত্রী গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। দুপুর ১২টায় তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছবেন। দুপুর ১২টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

এরপর দুপুর ২টা ৩০ মিনিটে নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। জনসভা শেষে ওইদিন রাতে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন। পরদিন বৃহস্পতিবার সকাল ১০টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে আবার ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে তার।

ট্যাগ: bdnewshour24 শেখ হাসিনা টুঙ্গিপাড়া