banglanewspaper

ম্যাচের শুরুতেই যেভাবে টাইগার ওপেনার লিটন কুমার দাস স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন তখন অনেকেরই আশঙ্কা ছিল হয়তো বড় কোনো ইনজুরির কবলে পড়তে যাচ্ছেন এই উইকেটকিপার। কিন্তু আবার যখন মাঠে ফিরলেন তখন যেন স্বস্তির নিঃশ্বাস নিয়েছে সমর্থকরা।

ভক্ত-সমর্থকদের আরও সুখবর হলো। স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে এক্স-রে করানো হয়েছে। সেখানে রিপোর্টে সুখবর মিলেছে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় একদিনের ম্যাচে তামিমের সাথে ওপেন করতে আসেন লিটন কুমার দাস। কিন্তু দ্বিতীয় ওভারের তৃতীয় বলে দলীয় ৯ রানের মাথায় ডান পায়ে আঘাত পান লিটন।

ওশান থমাসের ১৪৩ কিলোমিটার গতির বল সরাসরি গিয়ে লিটনের ডান পায়ের অ্যাঙ্গেলে আঘাত হানে। এরপর খুঁড়িয়ে সেই রানটি সম্পন্ন করলেও মাঠে বসে পড়ে লিটন। সাথে সাথেই মাঠে ফিজিও চলে আসে। কিন্তু অবস্থা বেশি খারাপ হওয়ায় লিটনের পক্ষে হেঁটে মাঠের বাইরে যাওয়া সম্ভব হচ্ছিল না। তাই রিটায়ার্ট হার্ট হয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে। এর আগে ৭ বলে ১ চারে ৫ রান করেছিলেন এই ব্যাটসম্যান।

মাঠের বাইরে যাওয়ার পর লিটনের এক্স-রে করানো হয়েছে। রিপোর্ট স্বাভাবিক, কিছু ধরা পড়ে নি।  এখন লিটন হাঁটতে পারছেন। সবকিছু ঠিক থাকলে এই ম্যাচে আবারও ব্যাট হাতে দেখা যাবে এই ডানহাতি ব্যাটসম্যানকে।  উল্লেখ্য, প্রথম ম্যাচে ৪১ রান করেছিলেন লিটন।

এদিকে অসুস্থ হয়ে লিটন মাঠ ছাড়ার পর ব্যাট করতে আসেন ইমরুল কায়েস। কিন্তু একদমই সুবিধা করতে পারেননি তিনি। প্রথম একদিনের ম্যাচে ২ বলে ৪ রানে আউট হবার পর আজ ৬ বলে শূন্য রানে সাজঘরে ফিরেছেন এই বামহাতি ব্যাটসম্যান।

ট্যাগ: bdnewshour24 লিটন দাস