banglanewspaper

বিনোদন জগত, ক্রীড়াঙ্গন কিংবা ব্যবসা খাত। সব ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত ব্যক্তিরাই এবার রাজনৈতিক প্রচারণার কাজে নেমে পড়েছেন। কিন্তু আপনারা কী ভাবছেন? আপনাদের রাজনৈতিক মতাদর্শের সাথে মিলে গেলে সাধুবাদ জানাচ্ছেন। আর যদি রাজনৈতিক মতাদর্শের সাথে মিলে না যায় তখন নেতিবাচক কথা বলছেন, কটূ মন্তব্য করছেন। বলছেন আপন সাধ্য সিদ্ধির জন্যই এত সব প্রচারণা। কথাটা একদম ঠিক।

 

এক ভিডিও বার্তায় কথাগুলো বলছিলেন জনপ্রিয় গায়ক-নায়ক তাহসান খান।

 

তিনি আরও বলেন, আমাদের কথাই ভাবুন, আমরা শিল্পীরা আজ থেকে ১০ বছর আগে পাইরেসির কারণে অনেক কঠিন একটা সময় পার করছিলাম। সেই শিল্পীরাই ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের কারণেই কিন্তু ভালো আছি। ঘরে ঘরে বিদ্যুৎ, সবার হাতে মোবাইল ফোন, পাইরেসির বিরুদ্ধে নীতিমালা এবং তার বাস্তবায়নের কারণে দুস্থ শিল্পী হিসেবে কিন্তু প্রতিদিন সংবাদের শিরোনাম হতে হচ্ছে না। বরং সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মান পাচ্ছি।

 

তাহসান বলেন, এই কৃতজ্ঞতার জায়গাটা থেকে যদি আমরা এই সরকারের ধারাবাহিকতার পক্ষে কথা বলি তবে কি খুব ভুল হয়ে যাবে আমার মনে হয় না। কোটি মানুষের প্রত্যাশা পূরণ প্রায় অসম্ভব একটা কাজ। কিন্তু সামগ্রিকভাবে গত ১০ বছরে দেশ কি উন্নয়নের পথে এগিয়েছে কি-না সে উত্তর আপনাদের কাছেই আছে।

 

তিনি বলেন, আমি আপনাকে কোনও প্রতীকে ভোট দিতে বলবো, তার উপর নির্ভর করবে না আপনি কোথায় ভোট দেবেন। কিন্তু আমি আমার কৃতজ্ঞতার জায়গা থেকে চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখুক। আমরা সবাই বাংলাদেশকে ভালোবাসি। আমরা সবাই বাংলাদেশের পক্ষে।

 

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে শোবিজ তারকারাও নিজেদের মতাদর্শের কথা ভিডিও বার্তায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানাচ্ছেন।

তাহসানের ভিডিওটি দেখতে: ক্লিক করুন এখানে

ট্যাগ: bdnewshour24 তাহসান