banglanewspaper

টলিপাড়ায় অনেক আগে থেকেই গুঞ্জন আছে নুসরাত জাহানের বিবাহিত জীবন নিয়ে, তবে কখন নুসরাত স্বীকার করেনি। সম্প্রতি আবারও বিয়ে করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। এজন্য পর্দার আড়ালে থাকা স্বামীকে ডিভোর্স দিচ্ছেন তিনি।

রাজ চক্রবর্তীর শত্রু ছবিতে প্রথম জিতের সঙ্গে অভিনয় করেন নুসরাত। এরপর খোকা ৪২০, খিলাড়ি, অ্যাকশন, সন্ধ্যা নামার আগে, জামাই ৪২০, জুলফিকার, ওয়ান ছবিগুলো অভিনয় করে কলকাতা শীর্ষ স্থানীয় নায়িকাদের নামের তালিকায় উঠে আসে নুসরাতের নাম।

তার মিষ্টি মুখখানি দর্শকদের মনকে ঘায়েল করতে বাধ্য। কিন্তু ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের জন্য সব সময়েই শিরোনামে থাকতে হয় নুসরাতকে। শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে রয়েছেন তিনি। সেই সম্পর্ক বিয়ের পথে এগোচ্ছে। একটি বিখ্যাত শাড়ির ব্র্যান্ডের মালিকের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন এই নায়িকা। যে ব্র্যান্ডের শাড়ির বিজ্ঞাপনে নুসরাতের মুখ। পুজোর সময় কলকাতা শহর ছেয়ে গিয়েছিল তার সেই বিজ্ঞাপনে।

তবে এ বিয়ের জন্য আগের বিয়ে থেকে ডিভোর্স পেতে হবে। বিবাহ-বিচ্ছেদের আইনি প্রক্রিয়া চলছে বলে সূত্র মারফত খবর।

আগের বিয়ের কথা অবশ্য নুসরাত প্রকাশ্যে কোনো দিনই স্বীকার করেননি। ইন্ডাস্ট্রির সূত্রে জানা গেছে, বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ভিক্টর পেশায় এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তবে জনসমক্ষে পরস্পর লিভ-ইন সম্পর্কে আছেন এমনটাই বলতেন।

সংবাদমাধ্যমের সামনে অবশ্য বিয়ের কথাও স্বীকার করেননি নুসরাত। কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে তিনি দাবি করে, ‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। যার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছি, তাকেই বিয়ে করব।’ তবে সেই পাত্রের নাম-ধাম সম্পর্কে কখনও কিছু বলেননি তিনি।

ট্যাগ: bdnewshour24 বিয়ের পিঁড়ি নুসরাত