banglanewspaper

বেনাপোল প্রতিনিধি: শেখ হাসিনা সরকারে থেকে বাংলাদেশের যে উন্নয়ন করেছেন, তা আজ অবধি স্বাধীনতার পর থেকে কোন সরকার করেনি। দেশ এখন উন্নয়নের মহাসড়কে ধারাবাহিকভাবে চলছে। এই উন্নয়ন কাজ যারা পছন্দ করেনা, তারা দেশের শত্রু, উন্নয়নের শত্রু, গণতন্ত্রের শত্রু। উন্নয়নের মহাসড়কে চলার কারণে দেশ এখন মধ্যম আয়ের দেশ হিসাবে স্বীকৃতি পেয়েছে।

বিগত আমলে বিদ্যুতের ঘাটতির কারণে অনেক কৃষক দিশেহারা হয়ে পড়েছিল, আজ আর কোন কৃষককে বিদ্যুতের জন্য চিন্তা করতে হয় না। সারের জন্য ধরণা দিতে হয়না, ফসলী জমির ফসল নষ্ট হয়ে যাচ্ছে এই চিন্তায় কথাগুলো বলেন ৮৫ যশোর-১ (শার্শা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বারংবার নির্বাচিত এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

মঙ্গলবার বিকালে শার্শা আসনে কায়বা ইউনিয়নের রাড়ীপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা গণসংযোগ ও পথসভায় তিনি আরো বলেন, নৌকায় ভোট দিয়ে কেউ বঞ্চিত হয় না। আওয়ামী লীগ দেশ ও জাতির জন্য রাজনীতি করে। চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আপনারা নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করেন।

তাহলে পদ্মা সেতুসহ সারা দেশের উন্নয়ন কার্যক্রম চলমান থাকবে। বিএনপি ক্ষমতায় আসলে এসব উন্নয়ন বন্ধ হয়ে যাবে। আওয়ামীলীগের ১০ বছরে শার্শা উপজেলায় ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা হয়েছে। একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। উপজেলার বিল্ডিংগুলি সব আধুনিকায়ণ করা হয়েছে। সারা দেশে চালু হয়েছে ডিজিটাল কার্যক্রম। সরকারের এ উন্নয়ন কার্যক্রমকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চান।

নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা গণসংযোগ ও পথসভায় এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলোক, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান, যশোর জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান ওহিদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যশোর জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক বৈদ্য নাথ দাস, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য নাসির উদ্দিন, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাভলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ট্যাগ: bdnewshour24 শেখ হাসিনা আফিল উদ্দিন