banglanewspaper

সোনার চামচ মুখে বেড়ে উঠেছেন আলিয়া কাশ্যপ। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়াকে ছুঁয়েছে আঠারো বসন্ত। এ বিশেষ দিনটি প্রিয় মানুষদের সঙ্গে উল্লাস করে কাটিয়েছেন এ তারকাকন্যা।

শুধু তারকা অভিনেতারই নয়, নির্মাতার সন্তানদেরও রয়েছে অগণিত ভক্ত-অনুরাগী। আলিয়াও এর ব্যতিক্রম নন। তাঁর সমবয়সী বন্ধুদের কেউ কেউ রুপালি পর্দায় উঠবেন শিগগিরই। আলিয়াকে দেখার জন্যও উন্মুখ অনেকে।

আলিয়ার জন্মদিনে উপস্থিত ছিলেন পরিচালক ইমতিয়াজ আলি ও তাঁর কন্যা ইদা। ছিলেন সবচেয়ে কাছের বন্ধু শ্রীদেবীকন্যা খুশি কাপুর। মেয়ের জন্মদিনে আরো উপস্থিত ছিলেন মা আরতি বাজাজ।

২০০৩ সালে আরতিকে বিয়ে করেন অনুরাগ কাশ্যপ, তবে ২০০৯ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

ইনস্টাগ্রামে আলিয়া কাশ্যপের অনুসরণকারীর সংখ্যা এরই মধ্যে লাখ ছাড়িয়েছে। নিজের জন্মদিনের পার্টির ছবি শেয়ার করেছেন তিনি। তাঁর মা আরতিও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন।

দুর্ভাগ্যবশত, আদরের মেয়ে আলিয়ার জন্মদিন উদযাপন করতে পারেননি অনুরাগ কাশ্যপ। তিনি এখন সাউথ আফ্রিকার ক্পেটাউনে অবস্থান করছেন। যা হোক, ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার দিয়ে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন খ্যাতিমান এ পরিচালক।

ভিডিওটি অবশ্য জন্মদিনের পার্টিরই। সেখানে দেখা যাচ্ছে, শ্যাম্পেনের বোতল খোলার চেষ্টা করছেন আলিয়া। তবে আলিয়া ব্যর্থ হওয়ার পর তাঁকে সাহায্য করেন পরিচালক ইমতিয়াজ আলি।

ভিডিও শেয়ার করে বাবা অনুরাগ কাশ্যপ একটি মজার ক্যাপশন দিয়েছেন। লিখেছেন, ‘শুভ আঠারো, আলিয়া। আশা করি, কীভাবে শ্যাম্পেনের বোতল খুলতে হয়, তা তুমি শিখবে এবং দাদাকে আর সাহায্য করা লাগবে না। মিস ইউ।’

অনুরাগ কাশ্যপের ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি দর্শকনন্দিত সিনেমা। তার মধ্যে ‘গ্যাংস অব ওয়াসিপুর’, ‘রমণ রাঘব ২.০’ এবং সর্বশেষ ‘মনমর্জিয়া’। ‘মনমর্জিয়া’য় অভিনয় করেছেন অভিষেক বচ্চন, ভিকি কুশল ও তাপসী পান্নু।

অনুরাগের পরের প্রকল্প ‘তালাঘ’। দুই নারীর গল্প নিয়ে এই সিনেমার চিত্রনাট্য সাজানো হয়েছে। একটি চরিত্রে অভিনয় করবেন অগ্নিরা ধর। তবে আরেক চরিত্রে অভিনয়ের জন্য এখনো একজন ইরানীয় অভিনেত্রীকে খুঁজছেন এ নির্মাতা। ‘তালাঘ’ ছবিটি জার্মান, দারি ও পশতু ভাষায় মুক্তি দেওয়া হবে। এ বছরের শেষের দিকে অথবা পরের বছরের প্রথম দিকে মুক্তি পাবে ‘তালাঘ’। সূত্র : ইন্ডিয়া টুডে

ট্যাগ: bdnewshour24 তারকা