banglanewspaper

এই মুহূর্তে বলিউড কাঁপাচ্ছেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। ইতিমধ্যে ২০০ কোটি টাকা ব্যবসা করে ফেলেছে তার ক্যারিয়ারের দ্বিতীয় মুক্তিপ্রাপ্ত ছবি ‘সিম্বা’। রোহিত শেঠি পরিচালিত ও করণ জোহারের প্রযোজনায় সে ছবি গত ২৮ ডিসেম্বর মুক্তি পেয়ে এখনও চলছে দেদারসে। ‘সিম্বা’র এই সাফল্যে অন্যদের মতো মুগ্ধ বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমী। সারার সঙ্গে অভিনয়ের ইচ্ছা পোষণ করেছেন তিনি।

২০০৩ সালে ‘ফুটপাথ’ ছবির ম্যাধমে বলিউডে এসেছিলেন ইমরান। কিন্তু সে ছবিতে তেমন সাড়া ফেলতে পারেননি। পরের বছর মল্লিকা শেরওয়াতের বিপরীতে ‘মার্ডার’ ছবি দিয়ে বক্স অফিসে আলোড়ন তোলেন। ২০০৫ সালে তনুশ্রী দত্তকে সঙ্গে নিয়ে ‘আশিক বানায়া আপনে’ উপহার দিয়ে দর্শকদের একেবারে হৃদয়ে স্থান করে নেন নায়ক। তার প্রতিটি ছবিতেই একাধিক চুমোর দৃশ্য থাকে। যার কারণে তাকে ‘সিরিয়াল কিসার’ নামে ডাকা হয়।

ইমরান হাশমী অভিনীত শেষ ছবি  ‘ক্যাপ্টেন নবাব’। গত বছরের সেপ্টেম্বরে মুক্তি পায় এটি। এই ছবিতে তার নায়িকা ছিলেন ২০০১ সালে করণ জোহার পরিচালিত ‘কাভি খুশি কাভি গম’-এ কারিনা কাপুরের ছোটবেলার পূজা চরিত্রে অভিনয় করা মালবিকা রাজ। কিন্তু তেমন শোরগোল শোনা যায়নি ‘ক্যাপ্টেন নবাব’কে নিয়ে। সেই খরা কাটাতেই বোধহয় নতুন বছরে হালের অন্যতম সেনসেশন সারা আলি খানকে নায়িকা হিসেবে চান ইমরান হাশমী।

তবে সারা অভিনীত ‘সিম্বা’ কিন্তু নায়ক দেখেননি। তার পরিবার এবং বন্ধুদের অনেকেই এটি দেখেছেন। তাদের মুখে প্রশংসা শুনেই সাইফ কন্যাকে পরের ছবির নায়িকা চাইছেন তিনি। কিন্তু সারার সবুজ সংকেত আছে কিনা সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। সারা আপাতত তার ‘সিম্বা’র সাফল্য চুটিয়ে উপভোগ করছেন। ছবিতে তার বিপরীতে নায়ক রণবীর সিং। তাকে দেখা গেছে একজন দুর্নীতিবাজ পুলিশ অফিসারের চরিত্রে।

এদিকে সারার অভিষেক ছবি ‘কেদারনাথ’ও ডিসেম্বরে মুক্তি পায়। জীবনের প্রথম ছবিতে তিনি জুটি বাঁধেন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। সেটি ব্যবসাসফল না হলেও দারুণ প্রশংসিত হয় সারা ও সুশান্তের অভিনয়।  সামনে সাইফ কন্যার হাতে রয়েছে ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল টু’ ছবির কাজ। নায়ক কার্তিক আরিয়ান। এই ছবির প্রথমটিতে অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও বর্তমানের সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাডুকোন।

ট্যাগ: bdnewshour24 সারা ইমরান