banglanewspaper

অহনা রহমান, ছোট পর্দা বা বড় পর্দা, দুই মাধ্যমেই নিজের অনবদ্য অভিনয় দিয়ে মনোযোগ কেড়েছেন অগুনতি দর্শকদের। এই দর্শকপ্রিয় অভিনেত্রী বুধবার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে আরো দুদিন হাসপাতালে থাকতে হবে।

এ তথ্য জানিয়েছেন তার ছোট বোন লিজা মিতু। তিনি জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ার পর অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনায় অহনার পরিবার থেকে উত্তরা থানায় একটি মামলা করা হয়েছে।

মামলার বিবৃতিতে বলা হয়েছে, পুরান ঢাকায় থেকে বাসায় ফেরার পথে বুধবার ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭ নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন।

পরে অহনা গাড়ি থেকে নেমে প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন। এ সময় অহনা নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন।

এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নং সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন। এতে তার কোমরের হাড়ের সংযোগস্থলে গুরুতর আঘাত লাগে। এরপর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আগের চেয়ে ভালো আছেন অহনা। চিকিৎসক জানিয়েছেন, আরো দুদিন হাসপাতালে থাকার পর বাসায় ফিরতে পারবে অহনা।

প্রসঙ্গত, অহনা বর্তমানে মীর সাব্বির পরিচালিত প্রচার চলিত ধারাবাহিক 'নোয়াশাল' এর কাজ করছেন। এছাড়া আগামী ১২ জানুয়ারি থেকে ফরিদুল হাসানের ‘লাকি থার্টিন’র ধারাবাহিকের শুটিং করার কথা ছিল অহনার।

ট্যাগ: bdnewshour24 অহনা