banglanewspaper

মাত্র একদিন আগেই (১৫ জানুয়ারি) আলিপুর আদালতে টলিউড নায়িকা শ্রাবন্তীর সঙ্গে কৃষাণের বিবাহবিচ্ছেদ হয়েছে। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথম পক্ষে তার এক ছেলেও রয়েছে। 

রাজীব বিশ্বাসের সঙ্গে ছাড়াছাড়ির পর ২০১৬ সালের জুলাইয়ে মডেল কৃষাণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। তবে বছর ঘুরতে না ঘুরতেই শোনা যায় তাদের দাম্পত্য ফাটলের কথা। যা শেষ পর্যন্ত মিউচুয়াল ডিভোর্সের পথে গড়ালো। 

দুই বাংলায় সমান জনপ্রিয়তা অর্জন করা এই সুন্দরী নায়িকা সম্পর্কে আমাদের অনেক তথ্যই অজানা। তার লাইফস্টাইল কিংবা পছন্দ-অপছন্দের বিষয়গুলোও আমরা অনেকেই জানি না। এ প্রতিবেদন কৌতুহলী পাঠকের জন্য শ্রাবন্তী সম্পর্কে কিছু তথ্য তুলে ধরা হলো। 

১. জন্মদিন ১৩ অগস্ট, ১৯৮৭। উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি।

২. শ্রাবন্তীর প্রথম ছবি স্বপন সাহার মায়ের বাঁধন, ১৯৯৭ সালে। সেই ছবিতে হেভিওয়েট নায়ক-নায়িকা ছিলেন প্রসেনজিৎ, শতাব্দী রায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। শিশু চরিত্রে অভিনয় করেছিলেন শ্রাবন্তী।  

৩. প্রথম বড় হিট ২০০৩ সালের চ্যাম্পিয়ন। রবি কিনাগি-র এই ছবিটি জো জিতা ওহি সিকন্দর-এর বাংলা সংস্করণ। নায়ক ছিলেন জিৎ।

৪. ২০০৩ সালেই বিয়ে করেন রাজীব বিশ্বাসকে। এখন পরিচালক রাজীব, তখন অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করতেন ইন্ডাস্ট্রিতে। শ্রাবন্তীর বয়স তখন মাত্র ১৫।

৫. বিয়ের পরেই সিনেমার জগৎ থেকে সরে আসেন শ্রাবন্তী। পাঁচ বছর পরে ফেরেন রবি কিনাগীর ভালবাসা ভালবাসা ছবিতে।

৬. শ্রাবন্তী এবং রাজীবের ডিভোর্স নিয়ে ইন্ডাস্ট্রিতে প্রচুর কানাঘুষো শোনা যায়। অনেকে বলেন, দেব-এর সঙ্গে শ্রাবন্তীর বন্ধুত্ব নিয়েই নাকি দু’জনের মধ্যে অশান্তি শুরু হয়। যদিও রাজীবও নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে ছিলেন বলে অভিযোগ ওঠে।

৭. শ্রাবন্তীর ডিভোর্সের পরেই ব্যবসায়ী বিক্রম শর্মার সঙ্গে তার সম্পর্কের কথা সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে শ্রাবন্তী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বিক্রমের সঙ্গে তার সম্পর্ক বন্ধুত্বের এবং তাকে বিয়ে করা নিয়ে তিনি কিছু ভাবছেন না।

৮. শ্রাবন্তী হলেন সেলফি কুইন। মুহুর্মূহু সেলফি তোলেন এবং আপলোড করেন সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। তাছাড়া তিনি প্রায় প্রতি ৪৮ ঘ্ণ্টায় হোয়াটসঅ্যাপে ডিপি পরিবর্তন করেন।

৯. শ্রাবন্তীর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ কিন্তু তার ছেলে ঝিনুক। ডিভোর্সের পরেও শ্রাবন্তীর কাছেই থাকে সে।

১০. শ্রাবন্তী সদা হাসিখুশি মনের একজন মানুষ। সবার সঙ্গে মন খুলে মিশতে পারেন খুব সহজেই। তার এই স্বভাবসুলভ লাইফস্টাইল টলিগঞ্জে বেশ প্রশংসিত।

ট্যাগ: bdnewshour24 শ্রাবন্তী