banglanewspaper

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদের সামনে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, দুপুরে ময়মনসিংহ থেকে টাঙ্গাইলগামী প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস কালিহাতীর বাংড়া ইউনিয়ন পরিষদের সামনে একটি ট্রাককে জায়গা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত ২৫ জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে আটজনের অবস্থা গুরুতর বলে জানান তিনি।

এদিকে দুর্ঘটনার কারণে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে প্রায় দুই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এ সময় সড়কের দুই পাশে চার কিলোমিটার এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। কালিহাতী থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, র‌্যাব ও ফায়ার সার্ভিসের সদস্যদের যৌথ প্রচেষ্টায় উদ্ধার কাজ শেষ হলে যান চলাচল স্বাভাবিক হয়।

ট্যাগ: bdnewshour24 টাঙ্গাইল