banglanewspaper

গণসংবর্ধনায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের দেওয়া স্বর্ণের নৌকা ফিরিয়ে দিলেন আইনমন্ত্রী আনিসুল হক। শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলা পরিষদ মাঠে গণসংবর্ধনা দিয়েছে আখাউড়া উপজেলা আওয়ামী লীগ। এ সময় আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল মন্ত্রীকে স্বর্ণের নৌকা উপহার দেন। এটি দেখে তিনি ক্ষুব্ধ হন এবং এটি গ্রহণ করে ফেরত দেন।

গণসংবর্ধনা উপলক্ষে আখাউড়া উপজেলা সদরজুড়ে অসংখ্য তোরণ নির্মাণ করা হয়। দল ছাড়াও নানা ব্যানারে এবং ব্যক্তি নামে এসব তোরণ নির্মাণ করা হয়। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামানও নির্মাণ করেন একটি তোরণ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন দলীয় নেতাকর্মী ও নানা শ্রেণি-পেশার মানুষের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন আইনমন্ত্রী। পরে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল মন্ত্রীকে স্বর্ণের নৌকা উপহার দেন। কাচের বাক্সে করে আনা নৌকাটি আনিসুল হক গ্রহণ করলেও সেটি নেবেন না বলে জানিয়ে দেন।

তাৎক্ষণিকভাবে মাইক্রোফোন হাতে নিয়ে অনেকটা ক্ষুব্ধ হয়ে আইনমন্ত্রী বলেন, আপনারা দেখেছেন আমাকে একটি সোনার নৌকা দেওয়া হয়েছে। আমি সেটি ফেরত দিয়ে দেব।

ট্যাগ: bdnewshour24 আইনমন্ত্রী