banglanewspaper

শোবিজ তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। প্রায়ই বিভিন্ন সেলিব্রেটিকে নিয়ে বিয়ে কিংবা প্রেমের গুঞ্জন ওঠা নতুন ঘটনা নয়। মাঝে মাঝে চাউর হওয়া এসব গুঞ্জন সত্যে পরিণত হয়, কখনোবা থেকে যায় কেবল গুঞ্জন হয়ে।

প্রায় সাত বছর ধরে শোবিজে গুঞ্জন চলছে, তরুণ নির্মাতা আদনান আল রাজীবের সাথে প্রেম করছেন লাক্স তারকা মেহজাবিন। তবে এর প্রকৃত প্রমাণ কেউই তুলে ধরতে পারেননি কখনো। সম্প্রতি একই সময়ে লন্ডনে অবস্থান করছিলেন এ দুই তারকা। আলাদা করে দিয়েছিলেন চেক ইনও। তখন শোবিজে গুঞ্জন উঠেছিল যে লন্ডনেই হয়তো বিয়েটা সেরে ফেলবেন তারা। কিন্তু সেটা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে। বিয়েতে আর রূপান্তরিত হয়নি।

কিন্তু সম্প্রতি হাতে আসা একটা ছবি নতুন করে পুরোনো গুঞ্জনকে উসকে দিচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে, খ্যাতনামা দুই নির্মাতা রেদোয়ান রনি ও আশফাক নিপুন মোনাজাত ধরে দাঁড়িয়ে রয়েছেন আর মুখোমুখি বসে আছেন রাজীব ও মেহজাবিন। হাস্যোজ্জ্বল রাজীবের বিপরীতে মোনাজাত ধরে বসে আছেন মেহজাবীনও। তবে কী বিয়ের আয়োজন স¤পন্ন হয়ে গেছে ঢাকাই মিডিয়ার ‘বিজ্ঞাপনের বরপুত্র’ আদনান আল রাজীব ও মেহজাবীনের?

রাজীবেরস্পষ্ট উত্তর ‘না’। ‘এটা বিয়ের ছবি না। এটা মেহজাবীনের ভাইয়ের ছেলের জন্মদিনের অনুষ্ঠানের ছবি ।’
এ ব্যাপারে জানতে মেহজাবীনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ফোন করা হলেও কোনো রেস্পন্স মেলেনি।
প্রসঙ্গত, আদনান আল রাজীব বাংলাদেশের বিজ্ঞাপন জগতের এক উজ্জ্বলতম নক্ষত্র। গ্রামীণফোন ও বাংলালিংক ফোর-জি বিজ্ঞাপনচিত্র নির্মাণের জন্য যথাক্রমে গ্রাঁ প্রি ও সিলভার পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি, মিলেছে বর্ষসেরা বিজ্ঞাপন নির্মাতার খেতাবও। অন্যদিকে ২০০৯ সালের লাক্স সুপারস্টার মেহজাবিন ঢাকাই শোবিজের অন্যতম ব্যস্ত অভিনেত্রী।

ট্যাগ: bdnewshour24 মেহজাবিন