banglanewspaper

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সঙ্গে মতবিনিময় করবেন উপাচার্য ড. মো. আখতারুজ্জামান। রোববার রাত ৯টায় উপাচার্যের বাসভবনে এ সভা অনুষ্ঠিত হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের কাজ ত্বরান্বিত করার জন্য এ বৈঠক হবে বলে জানা গেছে।

শনিবার বিকালে প্রক্টর একেএম গোলাম রাব্বানী ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি আসিফ ত্বাসীন ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়নকে আমন্ত্রণ জানিয়ে চিঠি দিয়েছেন।

চিঠিতে বলা হয়েছে, ২০ জানুয়ারি রাত ৯টায় উপাচার্যের বাসভবনে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যদের সঙ্গে এ মতবিনিময়সভা হবে। এ ছাড়া নির্বাচন নিয়ে পরামর্শ ও অভিজ্ঞতা বিনিময়ে আগামীকাল সোমবার ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর প্ল্যাটফর্ম পরিবেশ পরিষদের সঙ্গে বৈঠক করবেন উপাচার্য।

এর আগে বেলা ১১টায় উপাচার্য কার্যালয়সংলগ্ন অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে ছাত্র সংগঠনগুলোর কেন্দ্রীয় ও ঢাবি শাখার সভাপতি-সাধারণ সম্পাদককে নিয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

সার্বিক বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, ডাকসু নির্বাচনের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন অত্যন্ত আন্তরিকতা সহকারে কাজ করছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিভিন্ন পক্ষের সঙ্গে আমরা দফায় দফায় আলোচনা করছি।

তিনি বলেন, ইতোমধ্যে পরিবেশ পরিষদ সচল করা হয়েছে, ১৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে, রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে।

ট্যাগ: bdnewshour24 ডাকসু ঢাবি