banglanewspaper

যবিপ্রবি প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের এক শিক্ষার্থীকে অপহরনের ঘটনা ঘটেছে। আজ ২০ জানুয়ারী রবিবার শহরের এম. এম. কলেজ প্রাঙ্গন থেকে সন্ধ্যা সাড়ে ছয়টায় সালেক খান নামে ওই শিক্ষার্থীকে অপহরন করে স্থানীয় একদল সন্ত্রাসী।

ভুক্তভুগী শিক্ষার্থী সালেক খান যবিপ্রবির পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী। তার জেলা পাবনা, তিনি পালবাড়ি এলাকায় মেছে থাকেন।

শিক্ষার্থী সালেক খান সাংবাদিকদের জানান, আমি সন্ধার পর আমার বন্ধুর সাথে এম. কলেজের পাশ দিয়ে হাঁটছিলাম। এমন সময় স্থানীয় কয়েকজন যুবক আমাকে ডেকে এম. কলেজ এলাকায় নিয়ে গিয়ে মারধর করে এবং অস্ত্র দেখিয়ে ১০০০০ টাকা দাবি করে। পরে আমার বন্ধু ও সহযোগীদের জানালে তারা টাকা পাঠায়। পরে পুলিশি সহায়তায় প্রায় দেড় ঘণ্টা পর আমাকে উদ্ধার করা হয়। 

কোতোয়ালি মডেল থানার এস. আই নূর জানান, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথেই ওই শিক্ষার্থীকে উদ্ধারে নেমে পরি এবং তার মোবাইল ট্রাক করে ভিকটিমকে উদ্ধার করি তবে সন্ত্রাসীরা আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তিনি আরো বলেন, এই অপহরনের পিছনে বড় চক্রের হাত আছে, আমরা বিষয়টি তদন্ত করে দেখবো।

ট্যাগ: bdnewshour24 যবিপ্রবি