banglanewspaper

ময়মনসিংহ নগরীর আনন্দমোহন কলেজ ক্যাম্পাসে বোরকা পরে স্ত্রী’র ওপর নজরদারি করতে এসে আটক হয়েছেন এক  যুবক (কথিত স্বামী)। তবে যুবকের স্ত্রী পরিচয় দানকারী ওই শিক্ষার্থী বলেছেন, সে তার কেউ না।

সোমবার (২১ জানুয়ারি) দুপুরে আনন্দমোহন কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। আটক যুবকের নাম মাহমুদুল হাসান, তার বাড়ি শেরপুর জেলার সদর থানায়। সে বলছে তার কথিত স্ত্রী  ময়মনসিংহ আনন্দমোহন কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাষ্টার্সে অধ্যয়নরত।

জানা যায়, দুপুর ১২ টার দিকে কলেজে ক্লাস চলাকালীন সময়ে বোরকা পরে কলেজ ক্যাম্পাসে ঢুকে পড়েন ওই ব্যক্তি। সন্দেহজনক ঘোরাফেরা দেখে কলেজের ছাত্ররা তাকে আটক করে। ছাত্রদের জিজ্ঞাসাবাদে, সে তার স্ত্রীকে নজরদারি করতে কলেজে ছদ্মবেশ ধারণ করে প্রবেশ করেছে বলে জানায়।

এ বিষয়ে কলেজের প্রিন্সিপাল নারায়ণ চন্দ্র ভৌমিক সাংবাদিকদের বলেন, ‘ওই যুবক যে শিক্ষার্থীকে তার স্ত্রী বলে দাবি করেছে, সেই ছাত্রী বলেছে মাহমুদুল হাসান তার স্বামী না। তিনি (ছাত্রী) তাকে চেনেন না। ওই নারী শিক্ষার্থী সরকারী আনন্দমোহন কলেজ ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্স শেষ বর্ষের নিয়মিত শিক্ষার্থী। আজ তার মৌখিক ভায়বা ছিল। ঘটনাটি পুলিশকে অবহিত করলে পুলিশ এসে কথিত স্বামী-স্ত্রী দুজনকেই আটক করে থানায় নিয়ে যায়। যা করণীয় পুলিশ করবে।’

ট্যাগ: bdnewshour24 কলেজ ক্যাম্পাস