banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ব্যবসায় অনুষদের জ্যেষ্ঠ প্রভাষক মোহাম্মদ তানভির যুবায়ের আহমেদ তার রিসার্সে অংশ নিতে কানাডা যাচ্ছেন। আজ বৃহস্পতিবার তিনি ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলাম্বিয়ার উদ্দেশ্যে দেশত্যাগ করবেন।

তানভির যুবায়ের ৫ বছর ধরে দেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশে শিক্ষকতা করেছেন। ২০১৪ সালের শুরুর দিকে তিনি এই শিক্ষা প্রতিষ্ঠানে যোগদেন এবং কাজ করে যাচ্ছেন বিজনেস ক্লাবের মডারেটর হিসেবে। তার হাত ধরেই ক্লাবটি সাফল্যের দৌড় গোড়াই পৌঁছায়। গত বছরের মাঝামাঝি হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে একটি রিসার্স সাফল্যের সাথে প্রেজেন্ট করেন।

১৯৯৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ শেষ করে একটি বেসরকারি ব্যাংকে কর্মজীবন শুরু করেন তানভির যুবায়ের। কর্পোরেট জগতে এক দশক ধরে কাজ করার পর তিনি যুক্তরাষ্ট্রের বাথ স্পা বিশ্ববিদ্যালয়ে ‘বাংলাদেশের ঐতিহ্যবাহী টেক্সটাইল’ নিয়ে গবেষণায় করেন। সেখানে ডিজাইন ব্র্যান্ড ডেভেলপমেন্টে সফলভাবে এমএ শেষ করেন।

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি কর্তৃপক্ষ, তানভির যুবায়ের সাফলতা কামনা করেছে এবং তার রিসার্সের অর্জিত সম্মান দেশ-বিদেশে ধরে রাখতে পারেন সেই আশা করেছে।

ট্যাগ: bdnewshour24 রিসার্স কানাডা তানভির যুবায়ের