banglanewspaper

খান মোঃ আসাদ উল্লাহ, ববি প্রতিনিধিঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে ২য় বারের মত পালিত হল ম্যানেজমেন্ট ডে। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী ২৪ জানুয়ারি কর্পোরেট র‌্যালীর মাধ্যমে কর্মসূচী শুরু হয়। পরে রাতে কনসার্টের মাধ্যমে শেষ হয়।

সকাল সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ ডিপার্টমেন্টের ছাত্রছাত্রীরা কর্পোরেট র‌্যালীতে অংশগ্রহণ করে। এরপর সকাল ১০টায় নবীন শিক্ষার্থীদের বরণ করে নিতে একাডেমিক ভবনের ৬ষ্ঠ তলার ২৬০৫ নং রুমে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে শুরু হয় বিবিএ কম্পলিটেশন। বেলা দেড়টা নাগাদ মুক্তমঞ্চে দুপুরের খাবারের আয়োজন করা হয়।

মুক্তমঞ্চে ফুচকা ফেস্টের উদ্বোধন করা হয়। বিকালে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সন্ধ্যার পরে শুরু হয় কনসার্ট। রাত প্রায় ১০টা নাগাদ কনসার্ট শেষ হয়।

র‌্যালী থেকে শুরু করে কনসার্ট পর্যন্ত কর্মসূচীতে অংশগ্রহণ করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীরা ও শিক্ষক শিক্ষিকারা। 

কনসার্টে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। উক্ত ম্যানেজমেন্ট ডে'র আয়োজন করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ। 

ট্যাগ: bdnewshour24 ববি ম্যানেজমেন্ট ডে