banglanewspaper

৭১ সালে আওয়ামী লীগের নেতৃত্বে দেশের মানুষ যেভাবে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা অর্জন করেছিল, অনুরূপভাবে বাংলাদেশের উন্নয়নের জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ না থাকলে উন্নয়ন বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করছেন পরিকল্পনামন্ত্রী।

শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় রসুলগঞ্জ বাজারে তাকে দেওয়া সংবর্ধনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জমশেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনু মোহাম্মদ মতছির আলী এবং উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সহ-সভাপতি পৌর মেয়র আব্দুল মনাফ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিজন কুমার দেব, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক, যুক্তরাজ্য প্রবাসী খছরুজ্জামান খছরু, ইউপি সদস্য খালেদুর রহমান খালেদ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মুহিবুর রহমান, যুগ্ম আহবায়ক আনা মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহ শাহরিয়ার ইমন, সাধারণ সম্পাদক এন আই রোকন প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 পরিকল্পনামন্ত্রী