banglanewspaper

খান মোঃ আসাদ উল্লাহ, ববি প্রতিনিধিঃ আজ বুধবার অনুষ্ঠিত হলো স্বেচ্ছায় রক্ত দানকারী সংগঠন বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের বার্ষিক সাধারণ সভা, নবীনবরণ ও বিদায় সংবর্ধনা-২০১৯।

আজ বেলা ১১ ঘটিকায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটোরিয়ামে বাঁধনের এই বার্ষিক সভা অনুষ্ঠিত হয়।

সভার মাধ্যমে বাঁধনে যোগদানকারী নতুন সদস্যদের বরণ করা হয়, বাঁধনের প্রাক্তন কমিটিকে বিদায়ী সংবর্ধনা জানানো হয়, এবং স্বেচ্ছায় রক্তদাতাদের ফুল দিয়ে বরণ করা হয়। বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের এই বার্ষিক সাধারণ সভায় বাঁধন নবগঠিত কার্যনির্বাহী কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

নবগঠিত কার্যকরী পরিষদের সভাপতি পদে মনোনীত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ছাত্র তৌফিক ওমর এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র আজহারুল ইসলাম রুম্মান। কেন্দ্রীয় পর্যবেক্ষক হিসেবে রয়েছেন আহিদুল ইসলাম।

নবগঠিত কমিটির সহ-সভাপতিঃআঞ্জুম আফসা তন্বী ও রাসেল সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদকঃ গাজী হাদিউজ্জামান, সাংগঠনিক সম্পাদকঃ ফাতেমা আক্তার বন্যা, সহসাংগঠনিক সম্পাদকঃরেবেয়া খাতুন সোহাগী, কোষাধ্যক্ষঃ হামজাহ মোঃ বাকী বিল্লাহ, দপ্তর সম্পাদকঃ মুজাহিদুল ইসলাম সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ মোঃ মনিরুজ্জামান, তথ্য ও শিক্ষা সম্পাদকঃ সানজিদাহ তানজীম, কমিটিতে ৫ জন রয়েছে নির্বাহী সদস্য।

বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের উক্ত বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এস এম ইমামুল হক।

সভায় আরও উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ মুহসিন উদ্দিন ও বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মিয়া।

সভাপতিত্ব করেন বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের বিদায়ী কমিটির সভাপতি মুজাহিদুল ইসলাম তিমু এবং সভা সঞ্চালনায় ছিলেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন নবগঠিত কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম রুম্মান।

ট্যাগ: bdnewshour24 বরিশাল বিশ্ববিদ্যালয়