banglanewspaper

অবশেষে নিউজিল্যান্ড সফরে ডাক পেলেন ইমরুল কায়েস। বৃহস্পতিবার কিউইদের বিপক্ষে ইমরুলকে ওয়ানডে দলে অন্তর্ভুক্ত করেছেন নির্বাচকরা। বিপিএল শেষ করেই নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সফরে স্বাগতিকদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা।

নিউজিল্যান্ড সফরের জন্য গত ২৩ জানুয়ারি ওয়ানডে এবং টেস্ট উভয় সিরিজের জন্যই দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্ত এই সিরিজে ইমরুলকে দলে না নেয়ায় সমালোচনা তৈরি হয়। গত অক্টোবরে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে সেরা রান সংগ্রহকারী ব্যাটসম্যান ছিলেন ইমরুল কায়েস। তিন ম্যাচে দুইটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। তার মোট রান ছিল ৩৪৯।

আগামী ১৩ ফেব্রুয়ারি নেপিয়ারে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৬ ফেব্রুয়ারি। ডানেডিনে তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২০ ফেব্রুয়ারি। হ্যামিলটনে প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে ২৮ ফেব্রুয়ারি। ওয়েলিংটনে দ্বিতীয় টেস্ট শুরু হবে ৮ মার্চ। ক্রাইস্টচার্চে সিরিজের শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে ১৬ মার্চ।

নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশ স্কোয়াড

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন।

ট্যাগ: ইমরুল