banglanewspaper

তাহলিল মোহাম্মদ: রাজধানীর মহাখালির খাঁজা টাওয়ারে আগুন লাগার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকাল পাঁচটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তবে এতে বড় ধরণের দুর্ঘটনা ঘটেনি।

ভবনে থাকা অগ্নি নির্বাপন এস্টিংগুইশার (সিলিন্ডার) দিয়েই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে ফায়ার সার্ভিস ও বনানী থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল পাঁচটার দিকে ভবনের তিনতলার একটি ফ্লোরের ব্যাটারি ও লাইটের শর্টসার্কিট থেকে আগুন লাগে। আগুন লাগার পরপরই ভবনে থাকা উপস্থিত সবার মধ্যে হুলস্থুল ও দৌড়াদৌড়ি শুরু করে। ভবনের ওই ফ্লোরে অগ্নি নির্বাপন এস্টিংগুইশার (সিলিন্ডার) দিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ঘটনার পর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়। তবে এতে বড় ধরণের কোন দুর্ঘটনা ঘটেনি।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে জানানো হয়, মহাখালির খাঁজা টাওয়ারে আগুন লাগার ঘটনা শোনার পরপরই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। তবে বড় ধরণের আগুন লাগার ঘটনা ঘটেনি। ব্যাটারি ও লাইটের শর্কসার্টিক থেকে তিন তলায় আগুন লেগেছিল বলে প্রাথমিক ভাবে জানা গেছে। পরে ভবনে নিজেদের আগুন নেভানোর যন্ত্র তারাই আগুন নিয়ন্ত্রণে এনেছে।

ট্যাগ: bdnewshour24 মহাখালি খাঁজা টাওয়ার