banglanewspaper

চিটাগং ভাইকিংসের কাছে হেরে খাদের কিনারে ঢাকা ডায়নামাইটস। প্লে-অফে যেতে আজ সন্ধ্যায় খুলনা টাইটানসের বিপক্ষে জিততেই হবে তাদের।

১২ ম্যাচে ১২ পয়েন্ট রাজশাহী কিংসের। এক ম্যাচ কম খেলে ঢাকার পয়েন্ট ১০। তবে রানরেটে তারা কিংসের চেয়ে এগিয়ে । ফলে খুলনাকে হারালেই প্লে-অফে চলে যাবে সাকিব আল হাসানের দল।

নিজেদের সম্ভাবনা টিকিয়ে রাখার মঞ্চে সতীর্থদের কাছ থেকে সেরা পারফরম্যান্স চান সাকিব। এই প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমাদের সামনে আজকেই (শুক্রবার) সুযোগ ছিল (শেষ চার নিশ্চিতের)। কিন্তু পারিনি। এই মুহূর্তে আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। কালকে (শনিবার) আমাদের বাঁচা-মরার ম্যাচ। জানি ম্যাচটি সহজ হবে না, তবে জিততে হবে। এজন্য মাঠে সেরা ক্রিকেটাই খেলতে হবে।’

গতকাল চিটাগংয়ের বিপক্ষে ১২৮ রানের লক্ষ্যটাও টপকাতে পারেনি ঢাকা। ম্যাচটিতে তারা এক রানে হেরে যাওয়ায় খুব হতাশ সাকিব, ‘এভাবে হারাটা হতাশার। শেষ ওভার পর্যন্ত আমাদের সুযোগ ছিল। কিন্তু আমরা সেই সুযোগ লুফে নিতে পারিনি। আশা করি খুলনার বিপক্ষে ভুলগুলো শুধরে নিতে পারব।’

এর আগে দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স মুখোমুখি হবে রংপুর রাইডার্সের। ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ভিক্টোরিয়ান্স। ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বর্তমান চ্যাম্পিয়ন রাইডার্স। এক বনাম দুইয়ের লড়াইটা ভালোই জমবে।

ট্যাগ: bdnewshour24 বাঁচা মরার লড়াই ঢাকা ডায়নামাইটস