banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: শীতের রাতের শেষ প্রহরে সবাই যখন গভীর ঘুমে আচ্ছন্ন। ঠিক সে সময়টাকেই কাজে লাগিয়ে বাড়ির গোয়াল ঘর (গরু রাখার স্থান) থেকে একে একে ৬টি গরু চুরি করে চোরের দল। একটু বেশী লাভবান হওয়ার আশায় চোরেরা আরো গরু চুরি করার উদ্দেশ্য পাড়ি জমায় অন্য বাড়িতে।

অতঃপর অতি লোভে তাঁতি নষ্ট হওয়ার মত ঘটনা ঘটে। এলাকাবাসী আটক করে ফেলে দুই গরু চোরকে আর বখশিস হিসেবে চলে উত্তম-মধ্যমও। এতে করে নিহত হয় গরু চুরি করতে আসা জনতার হাতে আটক দুই গরু চোর।

ঘটনাটি ঘটে আজ (২'রা ফেব্রুয়ারী, শনিবার) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বরিয়াবহ এলাকার নওলা গ্রামে। এ ঘটনায় নিহত দুই গরু চোরের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের আনুমানিক বয়স ২৫ থেকে ৩০ বছর হবে বলে জানিয়েছে পুলিশ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন মজুমদার এলাকাবাসীর বরাত দিয়ে গণমাধ্যমকে জানান, শনিবার ভোর রাতে একদল চোর উপজেলার বরিয়াবহ নওলা এলাকায় গরু চুরি করতে আসে। চোরের দল ওই এলাকার শাহজাহান ও মোহন আলীর বাড়ি থেক্র ৬টি গরু করে ট্রাকযোগে পালিয়ে যাবার সময় বরিয়াবহ এলাকার সামাদ আলীর বাড়িতে ফের গরু চুরি করতে যায়। 

এসময় ওই বাড়ির লোকজন বাড়িতে চোর ঢুকেছে বিষয়টি টের পেয়ে যায় এবং ডাক চিৎকার করতে থাকে। পরে মসজিদের মাইকে এলাকায় চোর ঢুকেছে মাইকিং করলে এলাকাবাসী চোরের দলকে ধাওয়া করে। এসময় তারা দুই গরু চোরকে আটক করতে পারলেও বাকিরা ৬টি গরু নিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আটক দুই গরু চোরকে পিটুনি দিলে ঘটনাস্থলেই ওই দুই চোর নিহত হয়। 

খবর পেয়ে পুলিশ সকাল সাড়ে ১০ টার দিকে ওই দুই গরু চোরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়।

ট্যাগ: bdnewshour24 গরুচোর পিটিয়ে হত্যা