banglanewspaper

ষষ্ঠ বিপিএলের ফাইনাল সহ মোট খেলা অনুষ্ঠিত হবে ৪৬টি। আজ শেষ হয়ে যাচ্ছে প্রাথমিক পর্বের সবগুলো ম্যাচ। বাকি থাকছে ইলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ফাইনাল ম্যাচ। চারটি ম্যাচের ভেন্যুই মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। আর এই চারটি ম্যাচের টিকিটের মূল্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী সোমবার (৪ ফেব্রুয়ারি) ইলিমিনেটরে খেলবে পয়েন্ট টেবিলের তিন ও চার নম্বর দল। একই দিন সন্ধ্যায় প্রথম কোয়ালিফায়ারে লড়বে টেবিলের এক ও দুই নম্বর দল। এখান থেকে যে দল জিততে তারা চলে যাবে ফাইনালে। হেরে যাওয়া দলের এরপরও সুযোগ থাকছে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে ইলিমিনেটরের জয়ী দল এবং প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল। ফাইনালের টিকিট কাটবে দ্বিতীয় কোয়ালিফায়ারের জয়ী দল। ৮ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। পরের দিন অবশ্য রিজার্ভ ডে রাখা হয়েছে।

এই চারটি ম্যাচের আগের দিন করে টিকিট পাওয়া যাবে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিরপুরস্থ শোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়াম এবং শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেটে টিকিট পাওয়া যাবে। সহজ.কম এবং ইউক্যাশের মাধ্যমেও টিকিট কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

টিকিটের মূল্য ধরা হয়েছে রেগুলার গ্যালারি ১০০, ৩০০ এবং ৪০০ টাকা। শেড গ্যালারি ১৫০, ৪০০ এবং ৫০০ টাকা। ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ড ৩০০, ৭০০ এবং ১০০০ টাকা। গ্র্যান্ড হাউজ ১০০০ এবং ৪০০০ টাকা।

ট্যাগ: bdnewshour24 বিপিএল