banglanewspaper

ডাকনাম চিসকা। বাড়ি মায়োরকায়। পড়াশোনোয় বরাবর ভাল। বিজনেস ম্যানেজমেন্টে স্নাতক হন লন্ডনে। এমন সামান্য ছিটেফোঁটা তথ্যই জানা যায় মারিয়া ফ্রান্সিসকা পেরেল্লো (সংক্ষেপে ডাকা হয় মেরি নামেও) সম্পর্কে।

তিনি যে রাফায়েল নাদালের স্ত্রী হচ্ছেন তাও জানা গেল এটিপির টুইটারে। তবে টুইট করা হয়েছে, রোমে তাকে নাদাল বিয়ের প্রস্তাব দেওয়ার আট মাস পরে।

তবে স্পেনের কাগজে ছাপা হয়েছে, কয়েক দিনের মধ্যেই ভূমধ্যসাগরের কোনও দ্বীপে পেরেল্লার সঙ্গে বিয়ে সেরে ফেলবেন ১৭টি গ্র্যান্ড স্ল্যামের মালিক।

নাদাল নিজে বলেছেন, ‘বিয়েটা সেরে ফেলতে চাই। পরিবার নিয়ে থাকতে চাই। আমাদের বাচ্চারা আপন খেয়ালে বেড়ে উঠবে। ছেলে-মেয়েরা যা ইচ্ছে করতে পারবে। কোনও কিছু চাপিয়ে দেব না।’

পেরেল্লা কিন্তু বিয়ে, ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মুখ খোলেননি। টুইটার, ইনস্টাগ্রাম কোথাও তিনি নেই। সম্প্রতি অস্ট্রেলীয় ওপেনে এসেছিলেন। নাদালের খেলার সময় বার বারই তাকে দেখানো হচ্ছিল টিভি ক্যামেরায়।

তিরিশ বছরের মেরি বলেছিলেন, ‘প্রত্যেকের জীবনে নিজস্ব জায়গা থাকা উচিত।’১৪ বছর ধরে নাদালের সঙ্গে সম্পর্ক। একটা সময়ে নাদালের সংস্থায় চাকরি নিয়েছিলেন। সহকর্মীরা নাকি আড়ালে বলতেন, রাফার জন্যই চাকরিটা পেয়েছেন। শুনেই কাজ ছেড়ে দেন। এখন নাদালের ফাউন্ডেশন তিনিই চালান। অচিরেই হয়তো সংসারও চালাবেন।

ট্যাগ: bdnewshour24 বিয়ের পিঁড়ি নাদাল