banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে যৌতুকের টাকা না দেয়ায় শশুরের মাথা ফাটানোর অভিযোগ উঠেছে মেয়ের  জামাইয়ের বিরুদ্ধে।

২ জানুয়ারী দিবাগত গভীর রাত সোয়া ১টায়  উপজেলার বরমী ইউনিয়নের কায়েতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে শশুর সোহেল বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ৬বছর পূর্বে বরমী মধ্যপাড়া গ্রামের বাবুল মৃধার  পুত্র মোবাইল ইলিক্টিশিয়ান নাজমুল হোসেনের  সাথে সোহেলের কন্যা কাকনের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে শ্রাবন নামের ১টি ছেলে সন্তান জন্ম হয়। বিয়ের কিছুদিন পর হতে নাজমুল মাদকের সাথে জরিয়ে পড়ে।  সে ব্যবসার কথা বলে শশুড়বাড়ি থেকে টাকা আনার কথা বলে স্ত্রী কাকনকে।

বারবার টাকা আনার তাগিদ দিলে স্ত্রী কাকনের সাথে প্রায় সময়ই ঝগড়া হতো নাজমুলের। গত ২৭ জানুয়ারী বিকেলে ব্যবসার কথা বলে ফের ৫ লাখ টাকা দাবি করে নাজমুল। টাকা না আনায়  ওই দিন স্ত্রী কাকনকে বেধড়ক পিটাই সে। এতে কাকন বাবার বাড়ী চলে আসে। পরে ২ ফেব্রুয়ারী শনিবার দিবাগত রাত সোয়া ১টায় নাজমুল হোসেন তার সহযোগিদের নিয়ে শশুড়বাড়িতে হামলা চালায়।

এ সময় তার হাতে থাকা বঠি দিয়ে শশুর সোহেলের মাথায় আঘাত করে। এতে সোহেলের মাথা ফেটে যায়। পরে  স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।  বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে জামাই নাজমুল হোসেন জানান, আমি কোন যৌতুক দাবি করিনি। আমার ছেলেকে আনতে গেলে শশুর আমার উপর হামলা চালায়। এতে আমার কপাল ও পেটে আঘাত লাগে।

বরমী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য হারুন উর রশীদ জানান, নাজমুল ও তার স্ত্রী দু'জনই ঝগড়াটে। তাদের মধ্যে প্রায় সময়ই ঝগড়া হয়। বেশ কয়েকবার তাদের বিষয়ে আপোষ করা হয়েছে। গত রাতে নাজমুল আমার কাছে আসলে আমি তাকে থানায় অভিযোগ করতে বলি।

শ্রীপুর থানার কর্তব্যরত অফিসার এস আই সাইফুল ইসলাম জানান, `এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।'

ট্যাগ: bdnewshour24 যৌতুকের টাকা শ্বশুড়কে পেটালো জামাই