banglanewspaper

জবি প্রতিনিধি: ক্যাম্পাসে স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ব্যর্থ হওয়ায় এবং দলীয় শৃঙ্খলা সমুন্নত রাখতে নেতৃবৃন্দের আন্তরিকতা ও সদিচ্ছার ঘাটতি পরিলক্ষিত হওয়ার অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন তথ্যটি নিশ্চিত করেন। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন,জবি ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষের ঘটনায় কমিটি স্থগিত করা হয়েছে। এবং ঘটনা অধিকতর তদন্তের জন্য চার সদস্যের একটি কমিটি ঘঠন করা হয়েছে। তদন্ত কমিটিতে যারা আছেন- সোহান খান, আরেফিন সিদ্দিক সুজন, আল নাহিয়ান খান জয়, ইয়াজ আল রিয়াদ।

জানা যায়, রোববার সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত ক্যাম্পাসে আধিপত্য বিস্তার ও প্রেমের ঘটনার জের ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের চারটি বাস ভাংচুর ও ১৫ ছাত্রলীগ কর্মী আহত হয়। এ সময় ক্যাম্পাসে একাধিক ককটেল বিষ্ফোরণের শব্দ শোনা যায়।

সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয়েল সহকারী প্রক্টর সহকারী অধ্যাপক শাহীন মোল্লাসহ প্রক্টরিয়াল বডির কয়েকজন সদস্য আহত হন। হেলমেট পরিহিত ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীরা লোহার রড, লাঠি, হাতুরী, চাপাতি, বডিসহ দেশীয় অস্ত্র নিয়ে ক্যাম্পাসে মহড়া দেয়।

ট্যাগ: bdnewshour24 জগন্নাথ বিশ্ববিদ্যালয়