banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা ) প্রতিনিধি: আসন্ন নেত্রকোণার কেন্দুয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারো নির্বাচন করার প্রার্থীতা ঘোষনা করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নারী নেত্রী জাহানারা রোজি। 

সোমবার তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি আবারো প্রার্থী ঘোষনা করেন। এসময় বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। উপজেলার ছিলিমপুর গ্রামে মরহুম আব্দুল মালেক মাস্টারের কন্যা আওয়ামী লীগের সমর্থন নিয়ে নারী নেত্রী জাহানারা রোজি গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক ভোটের ব্যবধানে জয়ী হন।

গত উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হয়ে বাল্যবিয়ে প্রতিরোধসহ সমাজসেবায় অবদান রাখায় ২০১৫ সালে জয়িতা পুরস্কার,প্রাথমিক শিক্ষা গুণগত মান উন্নয়নে ভূমিকার জন্যে ২০১৬ জেলার চেষ্ঠ শিক্ষানুরাগী নির্বাচিত ও একই বছর দি হাঙ্গার প্রজেক্টে প্রকাশিত ‘নারীর কথা দশ’ এতে দুর্নীতিমুক্ত জনপ্রতিনিধি হিসেবে জাহানারা রোজির নিবন্ধন প্রকাশ পায়।

এছাড়া তিনি নারী নির্যাতন প্রতিরোধ কমিটির প্রতিষ্ঠাতা আহবায়ক ছিলেন। বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ কেন্দুয়া উপজেলা শাখার মহিলা সম্পাদিকাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দ্বায়িত্ব পালন করছেন।

প্রার্থীতা প্রকাশ করে রোজি বলেন,প্রায় এক যুগ ধরে নারীনেত্রী হিসেবে কাজ করে আসছি। শুরু থেকেই আমি বাল্যবিয়ে প্রতিরোধ,জুয়া,জঙ্গি,যৌতুক ও মাদকের বিরুদ্ধে লড়াই করে আসছি। আমি আবারো নির্বাচিত হলে আমার লড়াই অব্যাহত রেখে সুন্দর সমাজ গঠন করবো।

ট্যাগ: bdnewshour24 কেন্দুয়া