banglanewspaper

জবি প্রতিনিধি: অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে প্রাথমিক তদন্তে শৃংখলা ভংগের অভিযোগ প্রমানিত হওয়ায় বিশ্ববিদ্যালয় থেকে ৪ শিক্ষার্থীকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাময়িকভাবে বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার (৪ফেব্রুয়ারি) জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর এর সহকারী পরিচালক মোহাম্মদ ফিরোজ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিবাদমান শিক্ষার্থীদের মধ্যে অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে প্রাথমিক তদন্তে শৃংখলা ভংগের অভিযোগ প্রমানিত হওয়ায় গণিত বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. শাহরিয়ার রহমান শান্ত (আইডি নং : বি-১৭০৩০২০৪৬), গণিত বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম তুহিন (আইডি নং : বি-১৭০৩০২০৬৯), অর্থনীতি বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান (আইডি নং : বি-১৬০৪০১০৫৮) এবং সিএসই বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহ আল রিফাত- কে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাময়িকভাবে বহিস্কার করা হলো। এবং সাময়িক বহিস্কৃত থাকা অবস্থায় শিক্ষার্থীবৃন্দ কোন ক্লাস এবং পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারবে না।

ট্যাগ: bdnewshour24 জবি