banglanewspaper

বিবাহ পরবর্তী জীবন চুটিয়ে উপভোগ করছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গত দুই মাস ধরে স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন দেশ-বিদেশ। তবে এবার খুব একটা দূরে যাননি নায়িকা। মার্কিন মুলুকেই রয়েছেন। যেখানে তার শ্বশুরবাড়ি। আপাতত ক্যালিফর্নিয়ার ম্যামথ লেকে সাদা সরফের সাগরে ভেসে বেড়াচ্ছেন মিস্টার অ্যান্ড মিসেস জোনাস।

সম্প্রতি সেই উইন্টার ওয়ান্ডারল্যান্ডের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। সেখানে নিকের পরিবারের দুই সদস্য জো জোনাস, সোফি টার্নার এবং সঙ্গে প্রিয়াঙ্কাকে দেখা যায়। শুধু বেড়ানো নয়, শ^শুরবাড়ির লোকজনের সঙ্গে সুপারবোলও খেলেছেন নায়িকা। বরফে বসে চলছে তাদের বিয়ার পান এবং বরফের বল বানিয়ে ছোড়াছুড়ি।

প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সুপারবোল পর্বের সেসব ছবি শেয়ার করেছেন। পাশাপাশি পোস্ট করেছেন কয়েকটি ভিডিও। সেগুলো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভাইরাল হতে সময় লাগেনি। তবে আরো মজার বিষয় হচ্ছে, নিক পরিবারের এই আনন্দ ভ্রমণে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও সঙ্গে ছিলেন। মা এবং ভাইঝির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেন, ‘শীতের ডায়েরি।’

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন পপ গায়ক ও অভিনেতা নিক জোনাসের বিয়ে হয় গত ১ ডিসেম্বর। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল তাদের বিয়ের আসর। এরপর মুম্বাই ও দিল্লিতে দুই দফায় রিসেপশন পার্টি। গত বছরের গোড়ার দিকে হলিউডের একটি ফ্যাশন শো অনুষ্ঠানে পরিচয় হয়েছিল নিক-প্রিয়াঙ্কার। যা পরিণয়ে গড়ায় ওই বছরেরই শেষে।

ট্যাগ: bdnewshour24 প্রিয়াঙ্কা