banglanewspaper

ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফর মিস করছেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ। তার পরিবর্তে আসন্ন নিউজিল্যান্ড সিরিজে নেওয়া হয়েছে দুজন পেসারকে। ওয়ানডে স্কোয়াডে নেওয়া হয়েছে শফিউল ইসলামকে।

আর টেস্টে ডাক পেয়েছেন এবাদত হোসেন। তবে কয়েকদিন ধরে আলোচিত  ইমরুল কায়েসের নাম আসেনি ঘোষিত দলে।

বিপিএলে সিলেট সিক্সার্সদের শেষ ম্যাচের দিন পায়ের গোড়ালিতে চোট পান তাসকিন। পরীক্ষার পর জানা যায় গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে গেছে তার। যার জন্য কয়েক সপ্তাহের জন্য বিশ্রামে থাকতে হবে তাকে। প্রথম দিকে ধারণা করা হয়েছিল শুধু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ মিস করবেন তাসকিন।  আজ আনুষ্ঠানিকভাবে জানানো হলো আসন্ন পুরো সফরই মিস করতে যাচ্ছেন এই পেসার।

ওয়ানডেতে ডাক পাওয়া শফিউল ইসলাম বিপিএলে বেশ ভালো ছন্দেই ছিলেন। রংপুর রাইডার্সের হয়ে  আসরে ১২ ম্যাচ খেলে ১৫টি উইকেট নিয়েছেন তিনি। পাশাপাশি কম সুযোগ পাওয়া এবাদতেরও খারাপ যায়নি। মাত্র চার ম্যাচ খেলে ৫টি উইকেট নিয়েছেন তিনি। তবে গতির উপর ভিত্তি করেই তাকে দলে নেওয়া হয়েছে।

নিউজিল্যান্ড সফরের ওয়ানডে স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, মোহাম্মদ মিঠুন, নাঈম হাসান, সাব্বির রহমান রুম্মন ও শফিউল ইসলাম।

টেস্ট স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহী, সৈয়দ খালেদ আহমেদ, নাঈম হাসান এবং এবাদত হোসেন।

ট্যাগ: bdnewshour24 তাসকিন শফিউল টেস্টে এবাদত