banglanewspaper

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। আজ অভিষেকের জন্মদিন। আর এই বিশেষ দিনে ঐশ্বরিয়ার কাছ থেকে একটু মিষ্টি শুভেচ্ছা বার্তা পেয়েছেন এ অভিনেতা।

এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে প্রিয়তম স্বামীর ছোটবেলার একটি সাদাকালো ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন ঐশ্বরিয়া। অভিষেকের ছেলেবেলার ওই ছবির ক্যাপশনে ঐশ্বরিয়া লিখেন, ‘তুমি সবসময়ই আমার বেবি, শুভ জন্মদিন।’

অভিষেকের ৪৩তম জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে স্বামীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকেও পোস্ট করেন তিনি। জন্মদিনে অভিষেকের শৈশবের এ সাদাকালো ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন ঐশ্বরিয়া।

বলিউডের তারকা দম্পতি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের বড় মেয়ে শ্বেতা নন্দা আর ছোট ছেলে অভিষেক। বিশেষ দিনে অভিনেতা ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুলেননি অভিষেকের বোন শ্বেতা। শৈশবে ভাইয়ের সঙ্গে তোলা দুই ভাই-বোনের একটি পুরনো স্মৃতিমাখা ছবি বিশেষ দিনে ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিষেকের লেখিকা বোন।

২০০৭ সালে ঐশ্বরিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিষেক। এ দম্পতির একমাত্র মেয়ে আরাধ্য বচ্চনের বয়স ৭ বছর। ২০০০ সালে মুক্তি পাওয়া ‘রিফিউজি' ছবির মধ্য দিয়ে বলিউডের বড় পর্দায় পদার্পন করেন অভিষেক। এ পর্যন্ত মোট ৫০টি ছবির মুখ্য ও পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘মনমর্জিয়া’ ছবিতে সর্বশেষ অভিনয় করেন তিনি। সামনে ‘গুলাব জামুন’ নামের ছবিতে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বরিয়া-অভিষেক।

ট্যাগ: bdnewshour24 জন্মদিন স্বামীকে বেবি ঐশ্বরিয়া