banglanewspaper

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় হঠাৎ অতর্কিতভাবে লাঠি দিয়ে পিটিয়ে ও মাথায় আঘাত করে বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবি) হত্যার অভিযোগে দেবর সাত্তার মিয়া (৩৬) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় হালুয়াঘাট থানায় বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে ছোট ভাই ছাত্তারের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার গাজীরভিটা ইউনিয়নের নলকুড়া বশিগিরি মোড় থেকে তাকে আটক করা হয়। 

হালুয়াঘাট থানার ওসি তদন্ত শ্যামল চন্দ্র ধর এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ৮নং নড়াইল ইউনিয়নের বট গাছিয়াকান্দা গ্রামের বড় ভাই নজরুলের স্ত্রী সঞ্জু বেগম (৩৫) নামে সোহদর ভাবি বাড়ির সামনে রান্নার জন্য কাজ করছিল। এ সময় তার দেবর সাত্তার (৩৬) অতর্কিতভাবে লাঠি দিয়ে পিটিয়ে ও মাথায় আঘাত করে পালিয়ে যায়।

পরে ওই নারীর চিৎকারে স্বজনরা এসে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে শহরতলীর শম্ভুগঞ্জ নামক স্থানে তার মৃত্যু হয়। খবর পেয়ে হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে অপরাধীকে গ্রেফতারের প্রতিশ্রুতি দেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় হালুয়াঘাট থানায় বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে ছোট ভাই ছাত্তারের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামি পলাতক ছিল। অবশেষে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার তিন দিনের মধ্যে দেবর সাত্তারকে গ্রেফতার করা হয় বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ট্যাগ: bdnewshour24 ভাবি হত্যা দেবর গ্রেফতার