banglanewspaper

ভারতের হায়দ্রাবাদে নিজের ফ্ল্যাট থেকে নাগা ঝাঁসি নামে এক তেলেগু অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সেখানকার পুলিশ। পুলিশকে অভিনেত্রীর মৃত্যুর খবর জানান তার বড় ভাই দূর্গাপ্রসাদ। এরপর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

অভিনেত্রীর ভাই পুলিশকে জানান, মঙ্গলবার রাতে তিনি ঝাঁসির ফ্ল্যাটে যান। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় বোনকে তিনি ডাকতে থাকেন। কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভাঙেন। ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ঝাঁসির লাশ।

পুলিশ জানায়, হায়দ্রাবাদের ওই ফ্ল্যাটে অভিনেত্রী একা থাকতেন। দূর সম্পর্কের এক আত্মীয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্কে মানছিলেন না পরিবার। যার কারণে বেশ কয়েক মাস ধরে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।

অভিনেত্রীর মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। সেটা ঘেটে জানা গেছে, মৃত্যুর আগে তিনি দূর সম্পর্কের আত্মীয়ের সঙ্গে ফেসবুকে চ্যাটিং করেছিলেন। প্রাথমিকভাবে তাই এটাকে আত্মহত্যা বলে বলে মনে করছে পুলিশ। তবে মৃত্যুর আসল কারণ জানতে খোঁজ চলছে অভিনেত্রীর সেই কথিত প্রেমিকের।

দক্ষিণী ছবির জগতে ২১ বছর বয়সী অভিনেত্রী নাগা ঝাঁসির বেশ জনপ্রিয়তা ছিল। টেলি সিরিয়াল ‘পবিত্র বন্ধন’-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক ও প্রযোজকদের নজরে আসেন তিনি। যার ফলে টেলিভিশন সিরিয়ালের পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ হয়েছিল তার।

ট্যাগ: bdnewshour24 অভিনেত্রী ঝুলন্ত লাশ