banglanewspaper

ভালোবাসা দিবস উপলক্ষে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্পের ছবি ‘দাগ হৃদয়ে’। যে গল্পটা রুপালি পর্দায় উঠতে চলেছে নায়ক বাপ্পী চৌধুরী এবং দুই নায়িকা বিদ্যা সিনহা মিম ও আঁচলকে ঘিরে। কামাল আহমেদের কাহিনি ও মোহাম্মদ রফিকুজ্জামানের লেখা চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন তারেক শিকদার।

‘দাগ হৃদয়ে’-এর গল্পে দেখা যাবে, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম একজন চিত্রশিল্পী। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তাকে খুঁজতে লন্ডন থেকে সিলেটে ছুটে আসেন নায়ক বাপ্পী চৌধুরী। অন্যদিকে আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একটি মেয়ের। সে বাপ্পীকে ভালোবাসে। কিন্তু বাপ্পী ভালোবাসে মিমকে। তবে শেষ পর্যন্ত বাপ্পী কার হবে সেটা দেখা যাবে পর্দায়।

নতুন এ ছবি নিয়ে দারুণ আশাবাদী বাপ্পী। বললেন, ‘আমি বিশ্বাস করি, ‘দাগ হৃদয়ে’ দর্শকদের মনে দাগ ফেলবে। সুন্দর গল্পের পরিচ্ছন্ন ছবি। দর্শক সিনেমা হলে যান সুন্দর গল্পের ছবি দেখতে। যা এই ছবিতে আছে। তাছাড়া লোকেশন হিসেবে সিলেট অনেক সুন্দর। গল্পের প্রয়োজনে এমন সুন্দর লোকেশনে আমরা ছবির কাজ করেছি।’

বাপ্পী আরো বলেন, ‘সিলেটের বর্ডার এলাকায় বেশ কিছু সুন্দর লোকেশন আছে। যেখানে সাধারণত পর্যটকদের যাওয়া হয় না। কারণ, সেখানে পায়ে হেঁটে, রিকশায় কিংবা নৌকায় যেতে হয়। এমনও হয়েছে, কিছু লোকেশনে পৌঁছাতে আমাদের সকাল, দুপুর গড়িয়ে বিকাল হয়েছিল। কিন্তু পৌঁছানোর পর মন জুড়িয়ে যায়।’

দর্শকদের উদ্দেশে নায়ক বলেন, ‘আপনারা সিনেমা হলে এসে ছবিটি দেখুন। তা হলে নতুন নতুন চলচ্চিত্রে অভিনয় করতে আমরা উৎসাহী হব।’ তবে শুক্রবার কতটি হলে বাপ্পীর ‘দাগ হৃদয়ে’ ছবিটি মুক্তি পাবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

ট্যাগ: bdnewshour24 প্রেম