banglanewspaper

নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারেই নির্মিত হবে শাকিব খানের আগামী সিনেমা। পরিচালনা করবেন ঢাকাই সিনেমার ‘মাস্টার মেকার’ হিসেবে পরিচিত মালেফ আফসারি। প্রযোজনায় থাকছেন মোহাম্মদ ইকবাল। শোনা যাচ্ছিল ছবিটির নাম ‘পাসওয়ার্ড’ হবে।

অবশেষে ছবির নামও বদলেছেন নির্মাতা মালেক আফসারী।

তিনি জানান, নতুন এই ছবির নাম ‘ফাইটার’। অ্যাকশন হিরো হিসেবে এই ছবিতে দেখা মিলবে শাকিব খানের, সাথে নায়িকা হিসেবে থাকছেন বুবলী।

এদিকে শাকিব খান ছবিটির জন্য মহা প্রস্তুতি নিচ্ছেন। ঠিকভাবে চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য বেশির ভাগ সময় জিমেই কাটাচ্ছেন ঢাকাই ছবির এই শীর্ষ অভিনেতা। তবে তার প্রতিটি ছবির আগে এই একই ঘোষণা দিলেও, এবার কথা রাখবেন বলে জানিয়েছেন।

শুটিং শুরু প্রসঙ্গে তিনি আর বলেন, “ শুটিং স্টার্ট হবে ১৫ ফেব্রুয়ারি। শাকিব খান রেডি হচ্ছে। দিনের অর্ধেক সময় জিমে কাটাচ্ছে। প্রতিদিন ছবির কাজ চলছে। দিনে ফিল্ড ওয়ার্ক আর রাতে টেবিল ওয়ার্ক চলছে। পেপার ওয়ার্ক শেষ হয়েছে।”

ছবিটির কাহিনী সংলাপ রচনা করেছে আবদুল্লাহ জহির বাবু।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খানের দুটি সিনেমা। এগুলো হচ্ছে- ‘নোলক’ ও ‘শাহেনশাহ’। এর মধ্যে ‘নোলক’-এ শাকিবের সঙ্গে অভিনয় করেছেন ববি হক। সিনেমাটি পরিচালনা ও প্রযোজনা করেছেন সাকিব সনেট। অন্যদিকে ‘শাহেনশাহ’ পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এতে শাকিবের নায়িকা নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত।

ট্যাগ: bdnewshour24 ফাইটার শাকিব