banglanewspaper

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন সঙ্গীত শিল্পী সোনু নিগম। দ্রুত সুস্থ হতে আইসিইউতে ভর্তি হন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় ডিনার করার পরই আসুস্থ হয়ে পড়েন তিনি। মুহুর্তেই পুরো শরীরে অ্যালার্জি ছড়িয়ে পড়ে তার। এ জন্য সঙ্গে সঙ্গে চিকিৎসকের কাছে যান সোনু। যদিও দেরি হয়ে যায়। কারণ ধীরে ধীরে বীভৎস অবস্থা হতে থাকে।

যদিও ঘটনাটি কয়েক দিন আগের। বান্দ্রার কুরলা কমপ্লেক্সে ডিনার করতে গিয়েছিলেন বলিউড গায়ক সোনু নিগম। আর সেখানকার খাবার খেয়েই নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন সোনু। সেখান থেকে তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসা যাতে দ্রুত হয়, তাই আইসিইউতে ভর্তি হন সোনু। হাসপাতালের চিকিৎসকরাই তাকে এই পরামর্শ দেন।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, দু’দিন চিকিৎসার পর গায়ক এখন অনেকটাই সুস্থ। তবে সম্পূর্ণ সুস্থ হতে তার আরও দিনকয়েক সময় লাগবে।

উল্লেখ্য, সোনু নিগমের পরবর্তী কনসার্ট রয়েছে ওড়িশায়। মনে করা হচ্ছে সেই কনসার্টে যেতে পারবেন তিনি। তার তোড়জোড়ও শুরু করে দিয়েছেন শিল্পী।

কিছুদিন আগে এক ভক্তের হাত মুচড়ে দেওয়ার জন্য খবরে এসেছিলেন সোনু নিগম। গত মাসের শেষের দিকে একটি ভিডিও ভাইরাল হয় তার। সেখানে স্পষ্ট দেখা গিয়েছিল এক ভক্ত সোনু নিগমের সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন। প্রিয় শিল্পীকে কাছে পেয়ে উত্তেজনার এক পর্যায়ে তার কাঁধে হাত রেখেছিলেন ওই ভক্ত। কিন্তু মুহূর্তেই ঘটে যায় অঘটন। ভক্তের হাতটি ধরে মুচকে দেন সোনু।

ট্যাগ: bdnewshour24 সোনু নিগম