banglanewspaper

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কারো ঘাটাঘাটি পছন্দ করেন না বলিউডের সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের। একথা নায়িকা বহুবারই বলেছেন। কিন্তু কিছুতেই বন্ধ হয়নি তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা। বর্তমানে নিজের থেকে ১৫ বছরের ছোট মডেল রেহমান শলের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। ছড়িয়েছে তাদের বিয়ের খবরও।

কিন্তু ২৭ বছর বয়সী রেহমনের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করলেও উড়িয়ে দিয়েছেন বিয়ের সম্ভাবনা। কিছুদিন আগে এক ভিডিও বার্তায় সুস্মিতা জানিয়েছিলেন, বিয়ের ব্যাপারে কোনো আগ্রহই তার নেই। তিনি তার শরীর চর্চার দিকে মনোনিবেশ করতে চান। কিন্তু তাতেও বন্ধ হয়নি তাকে ও রেহমান শলেকে জড়িয়ে বিয়ের গুঞ্জন।

ব্যক্তিগত জীবন নিয়ে হুটহাট এমন গুঞ্জন ছড়ানোর প্রতিবাদ স্বরূপ সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। সেই ছবিতে ৪২ বছর বয়সী সুস্মিতাকে তার জুনিয়র প্রেমিকের কানে কানে কিছু একটা বলতে দেখা গেছে। প্রতিবাদের ভাষাটি রয়েছে ছবির ক্যাপশনে। নায়িকা মজা করে সেখানে লিখেছেন, চুপ! ওরা দেখছে।’

গত বছর একটি ফ্যাশন শোতে রেহমানের সঙ্গে পরিচয় হয় সুস্মিতার। সেখান থেকে বন্ধুত্ব। জুনিয়র এই প্রেমিককে প্রায় সুস্মিতার বাড়িতে যাতাযাত করতে দেখা যায়। তার দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও রেহমানের ভালো বন্ধুত্ব। এই আনাগোনা থেকে ছড়িয়ে পড়ে তাদের প্রেমের খবর, তারপর বিয়ের গুঞ্জন।

ব্যক্তিগত জীবনে কখনো বিয়ে করেননি অভিনেত্রী সুস্মিতা সেন। তবে বহুজনের সঙ্গে তার প্রেম ও বিয়ের খবর ছড়িয়েছে। দুই মেয়ে রিনি ও আলিশাকে তিনি পেয়েছেন দত্তক হিসেবে। ২০০০ সালে ক্যারিয়ারের এক্কেবারে গুরুত্বপূর্ণ সময়ে বড় মেয়ে রিনিকে দত্তক নিয়ে ইতিহাস সৃষ্টি করেছিলেন নায়িকা। সে সময় তার বয়স মাত্র ২৫ বছর। পরে ২০১০ সালে মাত্র তিন মাস বয়সী আলিশাকে দত্তক নেন।

ট্যাগ: bdnewshour24 সুস্মিতা