banglanewspaper

সন্ধ্যায় বিপিএলের ফাইনালের মহারণে নামছে ঢাকা ডাইনামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় এই আসরের ফাইনালের টিকিটের চাহিদা তুঙ্গে।  বিপিএলের ফাইনাল ম্যাচের টিকিট না পেয়ে বিক্ষুব্ধ জনতা মিরপুর স্টেডিয়ামের সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকালে মিরপুর ইনডোর স্টেডিয়ামে টিকিট দেয়া কথা ছিল। সেই অনুযায়ী ভোর থেকেই দর্শকরা লাইনে দাঁড়ান। কিন্তু আজ টিকিট পাননি তারা।

এ সময় টিকিট বঞ্চিত দর্শকরা ‘টিকেট চাই টিকেট চাই’, ‘দালালের কালো হাত, ভেঙ্গে দাও গুঁড়িয়ে দাও’, ‘টিকেট নিয়ে দুর্নীতি, চলবে না চলবে না’, ‘ভুয়া’ ‘ভুয়া প্রভৃতি স্লোগান দেন। বিসিবির স্টিকার সম্বলিত একটি গাড়ি পেয়ে সেটি ঘিরে ধরে বিক্ষোভ করে। তারা মিরপুর স্টেডিয়ামের সড়কে যানবাহন চলতে দিচ্ছে না। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শক দুলালের নেতৃত্বে একটি টিম বিক্ষুব্ধ জনতা কে শান্ত করার চেষ্টা করছেন।

বিপিএলে এবার শুরু থেকেই কালোবাজারিদের কাছে টিকিট বিক্রির অভিযোগ আছে। শুরুর দিকে কোনো ম্যাচেই দর্শক উপস্থিতি চোখে পড়ার মত ছিল না। কিন্তু টিকিট নিয়ে হাহাকার ঠিকই ছিল। যারা মাঠে গিয়েছেন তাদের বেশিরভাগই কালোবাজারির কাছ থেকে চড়া মূল্যে টিকিট কিনেছেন। আর শুক্রবার ছুটির দিনে ফাইনাল হওয়ায় টিকিট এখনও সোনার হরিণ হয়ে উঠেছে।

ট্যাগ: bdnewshour24 বিপিএল