banglanewspaper

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার স্ত্রী ও প্রধানমন্ত্রীর প্রয়াত বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মা নুরুন্নাহার খানম টগর আর নেই।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। দীর্ঘদিন যাবত তিনি লিভার, ডায়াবেটিকসহ নানা রোগে ভুগছিলেন।

অ্যাডভোকেট জহিরুল হক খোকার ব্যক্তিগত সহকারী (পিএস) হুমায়ূন কবির হিমেল জানান, শনিবার বাদ জোহর শহরের চরপাড়া এলাকার জামিয়া ইসলামিয়া মাদরাসা প্রাঙ্গণে নামাজের জানাজা শেষে তাকে ভাটিকাশরের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এদিকে নুরুন্নাহার খানম টগরের মৃত্যুতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রশাসক মো. ইকরামুল হক টিটুসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতরা গভীর শোক প্রকাশ করেছেন।

ছাত্র জীবনেই রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন নুরুন্নাহার খানম টগর। তিনি টাঙ্গাইলের সাদাত বিশ্ববিদ্যালয় কলেজের একমাত্র নির্বাচিত নারী ক্রীড়া সম্পাদিকা ছিলেন। এছাড়াও তিনি নগরী ময়মনসিংহের প্রি-ক্যাডেট হাইস্কুলের শিক্ষকও ছিলেন। তার ছোট ছেলে নাইমুল হক বাবু একটি ইংরেজি দৈনিকের বার্তা সম্পাদক।

ট্যাগ: bdnewshour24 মাহবুবুল হক শাকিল