banglanewspaper

চুমু খেয়েছেন প্রিয়া প্রকাশ। দিন দুয়েক আগেই ভাইরাল হয়েছিল তার একটি ভিডিও। মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি দৃশ্যে প্রিয়াকে তার সহ অভিনেতা রোশনের সঙ্গে চুম্বন করতে দেখা গিয়েছে। দু’জনেরই পরনে ছিল স্কুল পোশাক। প্রকাশের সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়েছিল। নতুন ভিডিওর দৌলতে নতুন করে চর্চায় মালয়ালম অভিনেত্রী। ভিডিওটি ঘিরে বিতর্কও কম হচ্ছে না।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, গত বছরের ফেব্রুয়ারিতে ওই ছবিরই একটি দৃশ্য ভাইরাল হয়। স্বল্প সময়ের ভিডিওটিতে প্রিয়া মন জিতেছিলেন সকলের। সেই দৃশ্যেই প্রিয়ার সঙ্গে দেখা গিয়েছিল তার অন-স্ক্রিন প্রেমিক রোশন আবদুল রউফকে। আর এবার তার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে আবার শিরোনামে প্রিয়া।

তবে চোখ মারার ভিডিওটি যেখানে সকলের মন জিতেছিল, এই ভিডিওটির বেলায় কিন্তু ঠিক তা হচ্ছে না। বরং খুব নিষ্ঠুর ভাবে তাকে ট্রল করা হচ্ছে। ভিডিওটি দেখে বহু নেটিজেনই ক্ষোভ উগরে দিয়েছেন।

নেটিজেনদের অনেকেরই মতে, প্রথম ভিডিওটিতে মিষ্টি প্রেমের ছোঁয়া ছিল। কিন্তু এই ভিডিওটিতে যৌনতা উস্কে দিয়েছেন পরিচালক। কারও মতে, স্কুলের কিশোর-কিশোরীদের উপরে খারাপ প্রভাব ফেলবে এই ভিডিও।  সব মিলিয়ে ওই ভিডিওটি যেখানে ২২ হাজার লাইক পেয়েছে, ডিসলাইকের সংখ্যা ছাড়িয়েছে ৪৪ হাজার।

ট্যাগ: bdnewshour24 ভিডিও চুমু প্রিয়া