banglanewspaper

চলচ্চিত্র ও ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী আইরিন। বর্তমানে তিনি রয়েছেন ইন্দোনেশিয়ার বালিতে। সেখানে নির্মাতা সৈকত নাসিরের ট্যাপড ও অনন্য মামুনের ‘পার্টনার’ শিরোনামের ওয়েব সিরিজে কাজ করছেন।

এই ব্যস্ততার মাঝেই নতুন একটি খবর দিলেন নায়িকা। অনন্য মামুন পরিচালিত ‘ধোঁকা’ শিরোনামে আরেকটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন তিনি। এটির কাজ শেষ করে আগামী সপ্তাহে এই ঢালিউড সুন্দরী ঢাকায় ফিরবেন।

এ ব্যাপারে আইরিন বলেন, ‘ওয়েব সিরিজ এখন অনেক জনপ্রিয়। মান নিয়েও কোনো প্রশ্ন নেই। সুন্দর লোকেশনে, দারুণ কিছু গল্প নিয়ে আমরা কাজ করছি। আশা করি সবার কাছে কাজগুলো ভালো লাগবে।’

‘ধোঁকা’ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘চলতি সপ্তাহে ধোকার কাজ শুরু হবে। গল্পটি চমৎকার। মামুন স্যার যখন আমাকে গল্পটি শোনালেন তখন সানন্দে রাজি হয়ে যাই। এই সিরিজটির প্রত্যকটি দৃশ্যেই থাকবে টানটান উত্তেজনা। আশা করছি সবার ভালো লাগবে’।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে আইরিন অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র। সেগুলো হলো দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশমহল’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, অনন্য মামুনের ‘আহারে জীবন’, কাজী আমিরুল ইসলাম শোভার ‘সেভ লাইফ’ এবং সাইফ চন্দনের ‘টার্গেট’।

ট্যাগ: bdnewshour24 আইরিন