banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। ৮ ফেব্রুয়ারী দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার উপ পরিদর্শক এস.আই শহিদুল ইসলাম মোল্লার নেতৃত্বে পুলিশের একটি দল পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- মাদারীপুর জেলার শিবচর থানার কান্দিগ্রামের মৃত জুলু হাওলাদারের পুত্র সুরুজ হাওলাদার (৩৮), একই জেলার কালকিনি থানার মিনাজদী হাওলাদার বাড়ী গ্রামের মৃত সোবান হাওলাদারের পুত্র বারেক হাওলাদার (৫৫), মুন্সিগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থানার দক্ষিন মালদা গ্রামের আবুল বাশার মোল্লার পুত্র মনিরুজ্জামান (৩৩), গাজীপুর জেলার জয়দেবপুর থানার কড্ডা গ্রামের মো: চাঁন মিয়ার পুত্র মাহবুব মিয়া (৩০), মাদারীপুর জেলার কালকিনি থানার কাশিমপুর গ্রামের সৈয়দ আলীর পুত্র মোস্তফা (৪৫), বিবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার দূর্গাপুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের পুত্র সাজু (২৩) ও মাদারীপুর জেলার শিবচর থানার দামুকাচোদ্দারের কান্দি গ্রামের মো: ইউসুফ চোদ্দারের পুত্র মোশাররফ হোসেন ওরফে মিলন চোদ্দার (৪০)। 

শ্রীপুর থানার এস.আই শহিদুল ইসলাম মোল্লা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রাস্তার মাথায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতেই অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যানসহ সাত ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে লোহা ও তালা কাটার ৪০ ইঞ্চি লম্বা যন্ত্র, ধারালো চাকু, দা, চাইনীজ কুড়াল উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলা হয়েছে। 
 

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর